Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

বগুড়ায় ডাকাতের হামলায় ট্রাকের চালকসহ আহত ৩

জানুয়ারি, ১৫, ২০১৮
অপরাধ, ডাকাতি, বগুড়া
No Comment


বগুড়া প্রতিনিধি: ডাকাতদলের হামলায় বগুড়ায় ট্রাক চালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার মধ্যরাতে উপজেলার শেরপুর-জামাইল আঞ্চলিক সড়কের পালাশন বাজার এলাকায় এঘটনা ঘটে। সোমবার (১৫জানুয়ারি) বিকালে শেরপুর থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।
আহতরা হলেন- উপজেলার সুঘাট ইউনিয়নের সাতাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে ট্রাক চালক আব্দুস সাত্তার (৩০), একইগ্রামের আসমত আলীর ছেলে ট্রাকের হেলপার আমজাদ হোসেন (৪০) ও জহুরুল ইসলামের ছেলে মোহিন আহমেদ(২০)। সশস্ত্র ডাকাত দলের সদস্যরা তাদের কাছ থেকে নগদ ছয় হাজার টাকা ও একটি মুঠোফোন ছিনিয়ে নিয়েছে।
স্থানীয়রা ও আহতরা জানিয়েছে, সিরাজগঞ্জের মেঘাইঘাট থেকে বালুবোঝাই ট্রাক (বগুড়া ড-১১-০৬৮৬) নিয়ে রোববার মধ্যরাতে শেরপুর উপজেলার পালাশন বাজারে আসে। ট্রাক থেকে বালু নামানোর প্রাক্কালে বেশ কয়েকজন ডাকাত সদস্য ট্রাকের চারপাশ ঘিরে ফেলে।
হাসপাতালে চিকিৎসাধীন ট্রাকের চালক আব্দুস সাত্তার সাংবাদিকদের জানান, সশস্ত্র ডাকাতদল আমাকে ট্রাকের চাবি দিতে বলে। কিন্তু আমি চাবি না দেয়ায় ডাকাতদল আমাদেরকে হাত-পা বেঁধে বেধরক মারপিট করতে থাকে। এসময় আমার কাছে থাকা নগদ ছয় হাজার টাকা ও একটি মুঠোফোন ছিনিয়ে নেয়া হয় ডাকাত দলের সদস্যরা। একপর্যায়ে তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ডাকাতদল পালিয়ে যায়। পরে স্থানীয়রা ট্রাকের চালকসহ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন বলেও জানিয়েছেন ট্রাকের চালক।
তবে শেরপুর থানার উপ-পরিদর্শক শামছুজ্জোহা জানান, ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।