Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

বগুড়ার দোগাছিগ্রামে দুইদিন ব্যাপী ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল

মার্চ ৩১, ২০১৬
ধর্ম, বগুড়া
No Comment

Capture
বুলবুল আহমেদ, সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : সান্তাহারের পার্শ্ববর্তি দোগাছি গ্রামে শুক্রবার থেকে শুরু হচ্ছে দুইদিন ব্যাপী ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল। পাথরকুটা, সিংড়াপাড়া, ডাঙ্গাপাড়াসহ দোগাছি গ্রামবাসীর উদ্যোগে দোগাছি ঈদগাহ প্রাঙ্গনে দুই দিন ব্যাপী এই তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করা হয়েছে।

তাফসিরুল কোরআন মাহফিলের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহেল জানান, মাহফিলের প্রথম দিনে দোগাছি ঈদগাহ কমিটির সভাপতি আলহাজ্ব আফজাল হোসেন সরদারের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে আলোচনা করবেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের ধর্মীয় আলোচক হযরত ক্বারী মাও: আব্দুল বাশির আল হাদী। দ্বিতীয় বক্তা হিসেবে আলোচনা করবেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ অধ্যক্ষ মাওলানা মো: নূরুল ইসলাম (নাদিম)।

শনিবার দ্বিতীয় দিনে দোগাছি পশ্চিমপাড়া জামে মসজিদের সভাপতি মো: মহসিন আলী মন্ডলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে আলোচনা করবেন ঢাকার বিজয়নগর বায়তুন নূর জামে মসজিদের খতিব ও ধর্মীয় আলোচক মুফতি মাও: মুহাম্মাদ জাকারিয়া। দ্বিতীয় বক্তা হিসেবে আলোচনা করবেন গাজীপুর বায়তুল ফালাহ জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মো: শহিদুল ইসলাম। এছাড়াও স্থানীয় ওলামায়েগন কোরআন ও হাদীস থেকে ওয়াজ ফরমাইবেন। মহিলাদের জন্য পর্দাসহ ইসলামী শরীয়াহ মোতাবেক ওয়াজ শোনার ব্যবস্থা করা হয়েছে।