Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

ফুলবাড়ীতে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীদের মাঝে ভাতাসহ ত্রাণ বিতরণ

জুলাই ৫, ২০১৮
উন্নয়ন সংবাদ, দিনাজপুর
No Comment


প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে ৩৫০জন বয়স্ক, ২১০জন বিধবা ও ৮৭জন প্রতিবন্ধীর মাঝে ভাতাসহ ১৮০টি মসজিদ ও এতিমখানায় জিআর প্রকল্পের অর্থ বিতরণ করা হয়েছে।
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাতা ও প্রকল্পের অর্থ বিতরণ করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত ভাতা ও ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক স্টিফিন মুর্মু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল ও যূগ্ম-সম্পাদক উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. শফিউল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আখতারুজ্জামান প্রমূখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী বলেন, উপজেলার ৩৫০জন বয়স্ক ও ২১০জন বিধবাকে মাসিক ৫০০টাকা হারে এবং ৮৭জন প্রতিবন্ধীকে মাসিক ৭০০টাকা হারে ৯মাসের অর্থের চেক প্রদান করা হয়েছে। একইভাবে ১৮০টি মসজিদ ও এতিমখানার প্রতিটিতে ৫০০কেজি চালের সমমূল্যের ১৫হাজার টাকা করে প্রদান করা হয়েছে।
এর আগে গণশিক্ষা উপজেলার রুদ্রানী উচ্চ বিদ্যালয় খেলার মাঠের দর্শক গ্যালারীর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।