Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

ফুলবাড়ীতে ফেন্সিডিলসহ দেড় কেজি গাঁজা জব্দ : আটক ২

অক্টোবর ৩১, ২০১৭
অপরাধ, আইন- আদালত, দিনাজপুর, মাদক
No Comment

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ সোমবার (৩০অক্টোবর) রাতে মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিলসহ দেড় কেজি গাঁজা জব্দ করেছে। এ সময় ফেন্সিডিল ও গাঁজা বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাখাওয়াত হোসেন (২৭) ও সুজন ইসলাম (২০) নামের দুই যুবককে আটক করেছে।
আটককৃতরা হচ্ছে, সাখাওয়াত হোসেন উপজেলার বেতদীঘি ইউনিয়নের ফরিদাবাদ কাঁসাপুকুর গ্রামের হোসেন আলীর ছেলে এবং সুজন হাকিমপুর উপজেলার হিলি সীমান্তের নওদাপাড়া গ্রামের আফাজ আলীর ছেলে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব বলেন, পলাতক মাদক ব্যবসায়ী ওবায়দুল ইসলামকে আটকের জন্য ফরিদাবাদ কাঁসাপুকুর গ্রামের বাড়িতে অভিযান চালানো হয়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে ওবায়দুল পালিয়ে গেলেও ৫০ বোতল ফেন্সিডিলসহ সাখাওয়াত হোসেনকে ওই বাড়ি থেকে আটক করা হয়। অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার (৩০অক্টোবর) রাতে সাড়ে ৮টায় স্থানীয় মনিমালা সিনেমা হলের সামনে ঢাকা থেকে দিনাজপুরগামী হানিফ এন্টারপ্রাইজের কোচ তল্লাশী চালিয়ে দেড় কেজি ওজনের গাঁজাসহ সুজনকে আটক করা হয়।
থানা সূত্রে জানা যায়, এসআই আক্কেল আলীর নেতৃত্বে পলাতক মাদক ব্যবসায়ী ওবাইদুল ইসলামের বাড়িতে গত সোমবার (৩০অক্টোবর) সন্ধ্যা অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিলসহ সাখাওয়াত হোসেনকে (২৭) আটক করা হয়। পুলিশের উপস্থিতি টেড় পেয়ে ওবাইদুল ইসলাম পালিয়ে যায়।
অপর দিকে গোপন সংবাদ পেয়ে এসআই আব্দুর রহমানের নেতৃত্বে পুলিশ ফোর্স ঐদিন রাত সাড়ে ৮টায় স্থানীয় মনিমালা হলের সামনে অবস্থান নিয়ে হানিফ এন্টার প্রাইজে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ সুজনকে আটক করা হয়। আটক ব্যক্তিদেরকে গতকাল মঙ্গলবার সকালে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।