Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

ফুলবাড়ীতে উপজেলা এ্যাডভোকেসী প্লাটফর্ম কমিটি গঠন

সেপ্টেম্বর ২৬, ২০১৭
দিনাজপুর
No Comment


প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দৈনিক ইত্তেফাক -এর দিনাজপুরের ফুলবাড়ী সংবাদদাতা প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপুকে সভাপতি এবং আদিবাসী নেতা কমল কিস্কুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৫সদস্য বিশিষ্ট উপজেলা এ্যাডভোকেসী প্লাটফর্ম কমিটি গঠন করা হয়েছে।
বেসরকারি সংস্থা আলো প্রকল্পের সহযোগিতায় নেটওয়ার্ক অব নন-মেইনস্ট্রিমড মারজিনালাইজড কমিউনিটি (এনএনএমসি) -এর উদ্যোগে গতকাল মঙ্গলবার স্থানীয় রাবিয়া কমিউনিটি সেন্টারে দলিল ও আদিবাসী জনগোষ্ঠির অধিকার আদায় কল্পে উপজেলা এ্যাডভোকেসী প্লাটফর্ম কমিটি গঠন কল্পে এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও সাপ্তাহিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু। এতে বক্তব্য রাখেন ফুলবাড়ী এনজিও কো-অডিনেশন ফোরামের সভাপতি ও স্বকল্প সোসাইটির নির্বাহী পরিচালক এমএ কাইয়ুম, এনএনএমসি রংপুরের এ্যাডভোকেসী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, গ্রাম বিকাশ কেন্দ্র সংস্থার আলো প্রকল্পের এ্যাডভোকেসী কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী, আলো প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার মো. নূরুল আলম শুভ, আদিবাসী নেতা কমল কিস্কু, ইউপি সদস্যা শক্তি রাণী, তুহিন মার্ডি, মিনতি কিস্কু প্রমূখ।
সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক ইত্তেফাক -এর দিনাজপুরের ফুলবাড়ী সংবাদদাতা প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপুকে সভাপতি ও আদিবাসী নেতা কমল কিস্কুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৫সদস্য বিশিষ্ট উপজেলা এ্যাডভোকেসী প্লাটফর্ম কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সদস্য এমএ কাইয়ুম, শ্রীমতি শক্তি রাণী, শহিদুল ইসলাম মঞ্জু, শ্রীমতি তারামনি বাঁশফোঁড়, মিনতি কিস্কু, শ্রী ভোলা বাঁশফোঁড়, বিনয় বেসরা, সোম কিস্কু, তুহিন মার্ডি, পাউলিনা বেসরা, নয়ন মুরমু, মদন চন্দ্র সরকার ও শাহ মো. সাদিয়ার রহমান।