Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

‘পুলিশের ধাওয়ায়’ পানিতে ডুবে যুবকের মৃত্যু, গণপিটুনিতে পুলিশ নিহত

অগাষ্ট ৪, ২০১৬
জাতীয়, নারায়ণগঞ্জ
No Comment

N Gonjনারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এলাকাবাসীর গণপিটুনিতে আরিফ নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। এর আগে পুলিশের ধাওয়ায় পানিতে পড়ে মতিন নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

বুধবার বিকেলে সোনারগাঁ পৌরসভার দরপদ নোয়াইল এলাকায় এ ঘটনা ঘটে।

পরিবারের অভিযোগ পুলিশ মতিনকে পানিতে চুবিয়ে হত্যা করেছে। পুলিশ বলছে, আবদুল মতিন (৪৫) মাদক বিক্রেতা। তাকে গ্রেফতারের জন্য ধাওয়া করলে তিনি লাফিয়ে পুকুরে ঝাঁপ দেন এবং পানিতে ডুবে মারা যান। আর মতিনের মৃত্যুতে এলাকাবাসী পুলিশ কনেস্টবল আরিফকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এলাকাবাসী জানান, সোনারাগাঁ থানা পুলিশের এএসআই ফখরুলসহ কনেস্টবল নিয়ে সিভিলে উপজেলার রাজদিয়া এলাকায় অভিযানে আসেন। এসময় পানের দোকানদার মতিনকে মাদক ব্যবসায়ী হিসেবে ধরতে পুলিশ ধাওয়া করে।

পুলিশের ধাওয়া থেকে বাঁচতে মতিন পাশের একটি পুকুরে ঝাঁপ দেয়। পরে পুলিশ মতিনকে ধরতে গিয়ে পুকুরে নামে এবং পুলিশ সদস্যরা মতিনকে চুবিয়ে মারে। এতে এলাকার লোকজন উত্তেজিত হয়ে পুলিশ সদস্যদের ঘিরে ফেলে।

একপর্যায়ে এলাকাবাসীর ধাওয়া খেয়ে এএসআই ফখরুল পালিয়ে যায়। এসময় পুলিশ কনেস্টবল আরিফুরকে গণপিটুনি দিলে তার মৃত্যু হয়।

সোনারগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, বিকেল ৬টায় এএসআই ফখরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম সোনারগাঁও পৌরসভার রাইজদিয়া এলাকাতে আবদুল মতিন নামে এক মাদক ব্যবসায়ীকে ধরতে যায়। এসময় আবদুল মতিন দৌঁড়ে পালাতে গিয়ে পুকুরে ঝাঁপ দেয়। সে সময় তাকে ধরতে পুলিশ কনস্টেবল আরিফুর রহমানও পুকুরে নামে।

পুকুরে ডুবে আবদুল মতিনের মৃত্যু হয়েছে। পরে আরিফুর রহমান তীরে উঠার সময় এলাকার লোকজন ইটপাটকেল ছুঁড়তে থাকে। এতে পুলিশের কনস্টেবল আরিফুর রহমানের মৃত্যু হয়।