Pages

Categories

Search

আজ- সোমবার ১৯ নভেম্বর ২০১৮

পীরগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে মহিলা ও শিশু সহ নিহত-১৬ আহত-২0


বখতিয়ার রহমান, পীরগঞ্জ ( রংপুর): রংপুর –বগুড়া মহাসড়কের পীরগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ১৬ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে । এ দুর্ঘটনা ঘটে শনিবার ভোর ৫ টায় উপজেলার শুকান চৌকি নামক স্থানে ।
বড়দরগাহ হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকা থেকে সিমেন্ট বোঝাই একটি ট্রাকের উপরে প্রায় ৪০ জন যাত্রী (রানা এন্টার প্রাইজ রংপুর –ট-১১-০৩২৮) নিয়ে লালমণিরহাট যাচ্ছিল । ট্রাকটি বর্ণিত সময়ে উক্ত স্থানে পৌঁছিলে রাস্তার উপরেই ট্রাকটি উল্টে যায় এবং সিমেন্টের বস্তা গুলির নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই ২ মহিলা ১ শিশু সহ ১১ জন নিহত হয় । অপর দিকে আহত ২০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরও ৫ জন মারা যায় ।
এ দিকে দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৬ জনের পরিচয় পাওয়া গেছে, এরা হল কুড়িগ্রামের আদিতমারী উপজেলার মহিষ খোসা গ্রামের থালেক মিয়ার পুত্র রবিউল ইসলাম (৪০), আইবুব আলীর পুত্র আজিজুল ইসলাম (৪৫), লালমণির হাট জেলার কালিগঞ্জ উপজেলার উত্তর বত্রিশখামারী গ্রামের সন্টু মিয়ার কন্যা সুবর্না (১০) , আহম্মেদ আলীর পুত্র কহিনুর ইসলাম(৫০) , আনছার আলীর পুত্র ঝন্টু মিয়া (৩৫) ও একই উপজেলার শাহাপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের পুত্র মজনু মিয়া (৪৮) ।
দুর্ঘনা কবলিত ট্রাক ও মৃত্যুদেহ গুলি বড়দরগাহ হাইওয়ে পলিশের হেফাজতে রয়েছে ।
ঘটনা স্থলে উপস্থিত হাইওয়ে রংপুরের সিনিয়র এ,এস,পি ধীরেন্দ্র চন্দ্র জানান এ ব্যাপারে মামলা হবে এবং মানবিক কারনে ময়নাতদন্ত ছাড়াই মৃত্যুদেহ গুলি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।
এলাকাবাসী ও হাইওয়ে পুলিশ আরও জানান, ট্রাকটিতে প্রায় ৪০ জন যাত্রী ছিল । দুর্ঘটনার পর পরেই রড়দরগাহ হাইওয়ে পুলিম, পীরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মি ও এলাকাবাসীর যৌথ প্রচেষ্টায় উদ্ধার প্রচেষ্টার কারনে হতাহতের পরিমান কম হয়েছে । অন্যথায় হতাহতের পরিমান আরও বাড়ত ।