Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

পীরগঞ্জে শান্তিপুর্ণ পরিবেশে ২য় দিনে পি এস সি পরীক্ষা সম্পন্ন

নভেম্বর ২০, ২০১৭
অনিয়ম, পরীক্ষা, রংপুর
No Comment

বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর) : শান্তিপুর্ণ পরিবেশে মধ্যে দিয়ে সোমবার পীরগঞ্জের ১৫ টি কেন্দ্রে ২য় দিনের প্রাথমিক ও ইবতেদায়ীর সমাপনী পরীক্ষা স¤পন্ন হয়েছে । পীরগঞ্জের ১৫ টি ইউনিয়নের প্রতিটিতে ১টি করে ১৫ টি কেন্দ্রে রোববার এক যোগে এ পরীক্ষা শুরু হয়েছিল । ।
এদিকে এ পরীক্ষার ২য় দিন কুমেদপুর ইউনিয়নের রসুলপুর পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে দেখা গেছে , রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্থানাভাবে রসুলপুর উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে । সেখানে উপজেলা পল্লী উন্নয়ন ও দারিদ্র বিমোচন কর্মকর্তা আজিজুল ইসলাম কেন্দ্রটির তদারকি কর্মকর্তা, দাড়িয়াপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোবাস্বেরুল ইসলাম হল সুপার, বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নুর মোহাম্মদ প্রধান কেন্দ্র সচীব ও উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক আতাউর রহমান জরুরী প্রয়োজনে স্বাস্থ্য সেবক হিসেবে দায়িত্ব পালন করছেন । আর এ কেন্দ্রের সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করছেন ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের এ, এস আই হরিদাস চন্দ্র সহ একাধিক পুলিশ ও গ্রাম পুলিশ সদস্য । পরীক্ষার পরিবেশও ছিল শান্তিপুর্ন । এ কেন্দ্রে কুমেদপুর ইউনিয়নের ১২টি প্রাথমিক বিদ্যালয়, ২টি শিশু নিকেতন থেকে ৪৬৪ জন পরীক্ষার্থীর মধ্যে ৩৩ জন ও ৪ টি ইবতেদায়ী মাদ্রাসা থেকে ৪৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৮ জন অনুপস্থিত রয়েছে ।
এক প্রশ্নের জবাবে প্রধান শিক্ষক জানান কেন্দ্রটিতে হরিপুর আদর্শ শিশু নিকেতন থেকে আরাফাত রহমান ফিরোজ নামের এক বাক প্রতিবন্ধি পরীক্ষায় অংশ গ্রহন করেছে ।