Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

পীরগঞ্জে নিখোঁজ শিশুর অর্ধগলিত মৃত্যুদেহ উদ্ধার, আটক-২

জানুয়ারি, ২৪, ২০১৭
অপমৃত্যু, অপরাধ, আইন- আদালত, রংপুর
No Comment

mader photo 2
বখতিয়ার রহমান , পীরগঞ্জ ( রংপুর) : পীরগঞ্জে নিখোজের ১৪ দিন পর এক স্কুল ছাত্র সাব্বির মিয়ার (৮) অর্ধগলিত মৃত্যুদেহ উদ্ধার হয়েছে মঙ্গলবার সকালে বড়আমবাড়ী গ্রামের এক ফাকা জমি থেকে এ মৃত্যুদেহ উদ্ধার হয়। আর এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ স্বামী ও স্ত্রীকে আটক করেছে ।
জানা গেছে, পীরগঞ্জের বড়দরগাহ ইউনিয়নের বড়আমবাড়ী গ্রামের হারুনার রশিদ এর এর পুত্র সাব্বির মিয়া (শিমুল) গত ১২ জানুয়ারী সন্ধার পর বাড়ীর সামনে আমবাড়ী বাজারে যায় । এর পর সে আর বাড়ী ফিরেনি । পরবর্তিতে ১৩ দিন অতিবাহিত হলেও ওর পিতামাতা বিভিন্ন স্থানে খুজেঁও ওর সন্ধান পাননি । এ ব্যাপারে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জকে লিখিত ভবে জানান হয়েছে এবং ইনচার্জ ঘটনার প্রাথমিক তদন্ত করেছেন ।
এদিকে মঙ্গলবার সকালে বড়আমবাড়ী গ্রামের জনৈক বাবুল মিয়ার ফাঁকা জমিতে এক কিশোর এক মৃত্যুদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করে উঠে । পরে এলাকার লোকজন ও শিমুলের পিতা মাতাও সেখানে উপস্থিত হয়ে এ মৃত্যুদেহ তাদের নিখোঁজ সন্তান শিমুল এর বলে নিশ্চিত করে কান্নায় ভেঙ্গে পড়ে । মুত্যুদেহ টির কিছু অংশ মাটিটে পুতে রাখা ছিল এবং উপরের অংশ দৃশ্যমান ছিল । সে সঙ্গে মৃত্যুদেহটির কোমরের নীচের বেশ কিছু মাংশ খোয়া যাওয়া ছিল । পুলিশ ও এলাকাবাসীর ধারনা শিশুটিকে হত্যার পর ওর মৃত্যুদেহটি পুতে রাখা ছিল এবং শেয়াল কিংবা কুকুর মৃত্যুদেহটির কিছু অংশ বের করে মাংস ভক্ষন করেছে ।
রংপুরের সহকারী পুলিশ সুপার জাকারিয়া হোসেন, ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুশান্ত ঘোস সহ একাধিক পুলিশ কর্মকর্তা ঘটনাস্থও পরিদর্শন করেছেন । পুলিশ লাশ মর্গে প্রেরন করেছে । এছাড়া ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ বড় আমবাড়ী গ্রামের আবুল এছরাব ও তার স্ত্রী হাজেরা বেগমকে আটক করেছে ।