Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

পীরগঞ্জে নদীতে ট্যাংকের অস্তিত্ব মিলেছে

এপ্রিল ২৭, ২০১৮
রংপুর
No Comment


বখতিয়ার রহমান, পীরগঞ্জ ( রংপুর): রংপুরের পীরগঞ্জ উপজেলার করতোয়া নদীতে যুদ্ধে ব্যবহ্রত একটা ট্যাংক এর অস্তিত্ব মিলেছে । উপজলার টুকুরিয়া ইউনিয়নর দুধিয়াবাড়ী মৌজায় করতোয়া নদীতে এ ট্যাংকটির অস্তিত্ব মিলে । আর এ ট্যাংকটি দেখার জন্য প্রতিদিনই সেখানে অনেক মানুষের ভীড় জমছে ।
পীরগঞ্জ মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটর ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুস সাত্তার মন্ডল,ও টুকুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ সহ এলাকাবাসীর ধারনা মুক্তিযুদ্ধের সময় ট্যাংকটি নদী পারাপারের সময় ধ্বসে যাওয়ার কারনে হয়ত ট্যাংকটি ব্যবহৃত হয়নি এবং সেখানেই পতিত অবস্থায় পড়ে ছিল । দীর্ঘদিন পরে নদীতে সেটির অস্তিত্ব মিলেছে ।
এ দিকে ২৭ এপ্রিল শুক্রবার বিকালে রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবীব ঘটনাস্থল পরিদর্শন করেছেন । এ সময় পীরগঞ্জ উপজেলা সহকারী কিমশনার (ভ‚মি ) নাশিদ কায়সার রিয়াদ, পীরগঞ্জ থানার ইন্সেপক্টর তদন্ত হারুন অর রিশদ, ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রেও ইনচার্জ সুশান্ত সরকার, সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মন্ডলও স্থানীয় সাংবাদিকগন জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন । এ সময় জেলা প্রশাসক সাংবাদিকদের জানান,শীঘ্রই ট্যাংটি উত্তোলেনর জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।