Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

পীরগঞ্জে অপহৃত যুবক উদ্ধার, গ্রেফতার-৪


বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর) : রংপুরের পীরগঞ্জে অপহরণের ৩০ ঘন্টা পর পুলিশ অপহৃত যুবক বাদল মিয়াকে উদ্ধার করেছে । বুধবার গভীর রাতে গাইবান্ধার পলাশবাড়ী থেকে পুলিশ তাকে উদ্ধার করে এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, উপজেলার রামচন্দ্রপুর গ্রামের নুরুল হকের পুত্র বাদল মিয়া গত মঙ্গলবার সন্ধ্যায় ভেন্ডাবাড়ী হাটে আসে । এ সময় এশাধিক ব্যাক্তি বাদলকে হাট থেকে মোটরসাইকেল যোগে অপহরণ করে। পরে অপহরণকারীরা ওই যুবকের পরিবারের কাছে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় বাড়িতে বাদলের লাশ পাঠিয়ে দেয়া হবে মর্মে হুমকী ।
এক পর্যায়ে বাদলের পরিবার বিষয়টি থানা পুুলিশকে অবহিত করলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার পলাশবাড়ী থানা এলাকা থেকে বাদল মিয়াকে উদ্ধার করে। এ ব্যাপারে থানায় মামলা হলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে মাইকড় গ্রামের আনিছুর রহমান (৩৩), আমিনুর রহমান (৩০) কাশিমপুর গ্রামের টিটুল (২৮) ও এনামুল (৩২) কে গ্রেফতার করা হয়। পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান ‘ অপহৃত যুবককে উদ্ধারের পর অপহরণকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।