Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

পীরগঞ্জের ২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের প্রার্থী নুরুল হক ও সাজু

মার্চ ১৭, ২০১৭
নির্বাচন, রংপুর
No Comment


বখতিয়ার রহমান , পীরগঞ্জ (রংপুর):সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে পীরগঞ্জের ২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের প্রার্থী চুড়ান্ত করা হয়েছে । গত বুধবার সন্ধা সাড়ে ৬ টায় ঢাকাস্থ গনভবনে আ’লীগের স্থানীয় সরকার নির্বাচন বোর্ডের এক সভায় এ প্রার্থী চুড়ান্ত করা হয় । । সভায় পীরগঞ্জের ৩ নং বড়দরগাহ ইউনিয়নের চেয়ারম্যান পদে নুরুল হক কে এবং ৭ নং বড়আলমপুর ইউনিয়নে চেয়াম্যান পদে মোদাব্বেরুল উসলাম সাজু কে দলের মনোনয়ন প্রদান করা হয় ।
একাধিক সুত্রে জানা গেছে, পীরগঞ্জের এ ২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য অন্য দলের প্রার্থীদের তেমন তোড়জোড় না থাকলেও গত সোমবার এ ২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নের জন্য আ’লীগের ১৫ জন নেতা কর্মি দলীয মনোনয়নের জন্য পীরগঞ্জ আ’লীগ কার্যালয়ে আবেদন পত্র জমা দেন ।
পরদিন মঙ্গলবার জেলা সার্কিট হাউজে আ’লীগের জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রার্থীদের এক সাক্ষাতকার অনুষ্ঠিত হয় । । সাক্ষাতকারের পর জেলা থেকে কেন্দ্রতে প্রার্থীদের এক তালিকা প্রেরন করা হয় । পরবর্তিতে বৃহস্পতিবার আ’লীগের স্থানীয় সরকার নির্বাচন বোর্ডের এক সভায় এ প্রার্থী চুড়ান্ত করা হয় । এদিকে আ’লীগের এ প্রার্থী চড়ান্ত ঘোষনার মধ্যে পীরগঞ্জের ২ টি ইউনিয়নের আ’লীগের প্রার্থতা নিয়ে জল্পনা কল্পনার অবসান হয়েছে ।
উল্লেখ্য নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২০ মার্চ মনোনয়ন দাখিল, ২১ মার্চ বাছাই ও আগামী ১৬ এপ্রিল ৩ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে বড়দরগাহ ইউনিয়নে শুধু চেয়ারম্যান পদে, বড় আলমপুর ইউনিয়নে পুরো নির্বাচন এবং ভেন্ডাবাড়ী ইউনিয়নের শুধু ৫ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে ।