Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

পীরগঞ্জের চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত

মে ১৯, ২০১৬
নির্বাচন, রংপুর
No Comment

nirbachon photo 1পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:
পীরগঞ্জের ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার রংপুর জেলা প্রশাসকের সভা কক্ষে ও পীরগঞ্জ অডিটরিয়ামে এ শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।

সংশিষ্ট সুত্রে জানা গেছে, গত ৩১ মে পীরগঞ্জের ১৫ টি ইউনিয়নের মধ্যে ১১ টি ইউনিয়নে ইউ,পি নির্বাচন অনুষ্ঠিত হয় । নির্বাচনে ১১ টি ইউনিয়নের নির্বাচনে ১১ জন চেয়ারম্যান, ৩৩ জন মহিলা সদস্য ও ৯৯ জন পুরুষ সদস্য নির্বাচিত হয় । পরবর্তিতে এ সংক্রান্ত গেজেট প্রকাশের পর বৃহস্পতিবার চেয়ারম্যান ,সদস্যা , সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয় ।

সকালে রংপুর জেলা প্রশাসকের সভাকক্ষে চেয়ারম্যানদের শপথ পাঠ করান রংপুরের জেলা প্রশাসক রাহাত আনোয়ার ।

অপরদিকে বিকালে পীরগঞ্জ উপজেলা অডিটরিয়ামে সদস্য সদস্যাদের শপথ পাঠ করান মিঠাপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা যিনি পীরগঞ্জের নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন মামনু-অর-রশিদ । এ সময় পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনায়েম হোসেন মানু, পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক তাজিমুল ইসলাম শামীম ও বেশ ক’জন চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

তবে ভেন্ডাবাড়ী ও কুমেদপুর এ ২ ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ও সদস্য, সদসারা শপথ গ্রহনের সুযোগ পাননি ।

এ ব্যাপারে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, এ ২ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সদস্য সদস্যারা নির্বাচিত হওয়ার পর আগামী ১৮ আগস্ট পর্যন্ত তাদের দ্বায়িত্ব পালনের সুয়োগ রয়েছে মর্মে ২ চেয়ারম্যান গত ১৭ মে বিজ্ঞ হাইকোর্টে রিট করেন । আর এ রিটের কারনে উক্ত ২ ইউনিয়নের নির্বাচিতদের শপথ স্থগিত রাখা হয়।