Pages

Categories

Search

আজ- বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮

পিরোজপুরে শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার

জানুয়ারি, ২১, ২০১২
বরিশাল
No Comment

পিরোজপুর : পিরোজপুরের স্বরুপকাঠী উপজেলায় শিশু ধর্ষণের অভিযোগে স্থানীয় একটি মসজিদের ইমামকে গ্রেফতার করেছে স্বরুপকাঠী থানা পুলিশ।

গ্রেফতারকৃত ইমাম নুরুল ইলাম (২২) উপজেলার আকলম গ্রামের কাজি বাড়ির মসজিদে ইমামতি করেন।তিনি বরিশাল বিএম কলেজের ইসলামি ইতিহাস বিভাগের সম্মান শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

থানা সূত্রে জানা গেছে, দিনমজুর স্বামী ও স্ত্রী কাজের প্রয়োজনে উপজেলার আকলম গ্রামের কাজি বাড়িতে ভাড়া থাকেন।প্রতিদিনের মতো শুক্রবার সকালেও তাদের ৮ বছরের শিশু কন্যাকে পাশ্ববর্তী কাজী বাড়ির মসজিদে ইমাম নুরুল ইসলামের কাছে আরবি পড়তে যায়।এক পর্যায়ে ঈমাম নুরুল ইসলাম তাকে ঘরে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষিত শিশুটি বাড়িতে গিয়ে কাঁদতে থাকে।সন্ধ্যায় তার বাবা-মা কাজ সেরে বাড়িতে ফিরে মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখে ওই রাতেই তাকে স্বরুপকাঠী হাসপাতালে ভর্তি করে।

শনিবার সকালে শিশুটির মা বাদী হয়ে স্বরুপকাঠী থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ইমামকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কবির হোসেন জানান, শিশুটির মা বাদী হয়ে সকালে থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় একটি মামলা (নং-১০) দায়ের করেন।

স্বরুপকাঠী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  জানান, শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে আসামি নুরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।