Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

পলাশে স্ত্রীর আপত্তিকর ছবি তুলে টাকা আদায়

জুলাই ২৩, ২০১৭
অপরাধ, আইন- আদালত, নরসিংদী
No Comment

12 NARSINGDI

আশাদউল্লাহ মনা, পলাশ থেকে: পলাশ উপজেলায় স্ত্রীর আপত্তিকর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছাড়ার হুমকি দিয়ে টাকা আদায়ের অভিযোগে আশিকুল ইসলাম নামে তার সাবেক স্বামীকে আটক করেছে পলাশ থানা পুলিশ। পলাশ থানায় ওই স্ত্রী অভিযোগ করিলে থানা পুলিশ আজ রবিবার দুপরে তাকে আটক করে। এসময় তার কাছে থাকা একটি মোবাইল ফোনে আপত্তিকর ছবিসহ ফোনটি জব্দ করা হয়। আটককৃত আশিকুল ইসলাম ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে। পুলিশ ও ভুক্তভোগী ওই নারী জানান, আশিকুলের সাথে তার ৩বছর পূর্বে বিবাহ হয়। বিয়ের পর থেকে আশিকুল নেশাগ্রস্থ অবস্থায় তার উপর নির্যাতন চালাতো। নির্যাতন সইতে না পেয়ে ওই নারী গত ছয় মাস পূর্বে তার সাথে বিবাহ বিচ্ছেদ করে।
এদিকে স্বামী-স্ত্রীর সম্পর্ক থাকা কালীন সময় আশিকুল তার সাথে কিছু আপত্তিকর ছবি তুলে। বিবাহ বিচ্ছেদের পর থেকে ওই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছাড়ার হুমকি দিয়ে আশিকুল তার কাছ থেকে বিভিন্ন সময় টাকা আদায় করে যাচ্ছিল। সর্বশেষ গত ১৮ জুন মঙ্গলবার বিকালে তাকে ছবিগুলো ফেরত দেওয়ার কথা বলে ঘোড়াশাল পোষ্ট অফিসের পাশে শফি মিয়ার বাড়ির ভাড়াটিয়া লিজা নামে এক মহিলার ঘরে ডেকে নিয়ে যায়। পরে তাকে সরবতের সাথে ঘুমের ঔষুধ খাওয়ায়ে অচেতন করে লিজার সহযোগীতায় রাতভর তাকে ধর্ষণ করে এবং পূণরায় তার সাথে আপত্তিকর ছবি তুলে টাকা দাবি করলে ভুক্তভোগী ওই নারী আজ রবিবার সকালে থানায় অভিযোগ দায়ের করে।
এব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আটককৃত ব্যাক্তি ও এর সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা নেওয়া হয়েছে।