Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

পলাশে বিজয় দিবস গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন নিয়ে ক্রীড়া সংস্থার সংবাদ সম্মেলন

নভেম্বর ১৪, ২০১৭
নরসিংদী, সংবাদ সম্মেলন
No Comment


আশাদ উল্লাহ মনা, পলাশ থেকে : পলাশ উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিজয় দিবস গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের লক্ষ্যে মঙ্গলবার এক সংবাদ সম্মেলন করেছে পলাশ উপজেলা ক্রীড়া সংস্থা।
উপজেলা সম্মেলন কক্ষে পলাশ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাস্কর দেবনাথ বাপ্পীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে আলোচনা করেন ক্রীড়া সংস্থার উপদেষ্ঠা ও পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।
ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষারের উপস্থাপনায় এসময় আরো আলোচনা করেন ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, পলাশ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এস এম শফি, সাধারণ সম্পাদক আশাদ উল্লাহ মনা, সহ সভাপতি আক্তারুজ্জামান, শরীফ ইকবাল রাসেল, যুগ্ন সম্পাদক জাহাঙ্গরি কবীর ও নুরে আলম রনী প্রমূখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, এই প্রথমবারের মতো পলাশ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দেশের খ্যাতিমান ৮টি ক্লাবের সমন্বয়ে বিজয় দিবস গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করতে যাচ্ছে। টুর্ণামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠান আগামী ১ ডিসেম্বর উপজেলার পারুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অংশ গ্রহণ করবে শীলমান্দি জাগরনী সংসদ বনাম ফ্রেন্ডস জাগরণী সংসদ। ২ ডিসেম্বর একই মাঠে গাজীপুর মহানগর একাদশ বনাম কামাড়পাড়া ক্রীড়া চক্র। ৩ ডিসেম্বর চরসিন্দুর উচ্চ বিদ্যালয় মাঠে সেখেরচরের শেখ রাশেল স্মৃতি সংসদ বনাম মনির স্মৃতি সংসদ এবং ৪ ডিসেম্বর একই মাঠে তিতুমীর সংঘ বনাম কে বি স্পের্টিং ক্লাব। এছাড়া ৭ ডিসেম্বর কো-অপারেটিভ স্কুল মাঠে সেমিফাইনাল এবং ৮ ডিসেম্বর একই মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজক কমিটি।
খেলায় প্রথম পুরস্কার হিসেবে নগদ ৬০ হাজার টাকা এবং স্বর্ণপদক এছাড়া রানারআপ দলের পুরস্কার হিসেবে নগদ ৪০ হাজার টাকা এবং রৌপ্পকাপ প্রদান করা হবে। এছাড়াও প্রতিটি খেলায় ম্যাচমানি প্রদান করা হবে। পলাশের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন উপস্থিত থেকে খেলার উদ্বোধন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন আয়োজক কমিটি।