Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

পলাশে প্রেমিক বিয়ে করায় প্রেমিকার আত্মহত্যা

অগাষ্ট ৬, ২০১৭
অপরাধ, আইন- আদালত, নরসিংদী
No Comment

12 NARSINGDI

মোঃ আশাদউল্লাহ মনা, পলাশ থেকে : প্রেমিকের বিয়ে হয়ে যাওয়ায় রিনি আক্তার (১৯) নামে এক প্রেমিকার আত্মহত্যার ঘটনা ঘটেছে। মৃত্যুর আগে রিনি তার মোবাইল ফোনে মৌখিক রেকড ও লিখিত ভাবে আকরামের সাথে প্রেমের স¤পর্কসহ গোপনে বিবাহের বিষয় স্বীকারোক্তি দিয়ে যায়। গতকাল শনিবার রাতে পলাশ থানা পুলিশ নিহতের বসতঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পুলিশ লাশের সাথে নিহতের মোবাইল ফোনের স্বীকারোক্তিমূলক একটি ম্যামরি কার্ড ও চিঠি উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলাম পাড়া গ্রামে। ঘটনার পর থেকে প্রেমিক আকরাম হোসেন পলাতক রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ডাংগার ইসলামপাড়া গ্রামের মোশারফ হোসেনের মেয়ে রিনি আক্তারের সাথে পার্শ^বর্তী কাজিরচর গ্রামের মৃত সামসুউদ্দিনের ছেলে আকরাম হোসেনের সাথে প্রেমের সম্পর্ক ছিল। রিমি ডাঙ্গার কাজৈর এলাকায় চরকা টেক্সটাইল মিলে শ্রমিকের কাজ করতো। অপরদিকে আকরাম টেক্সটাইলে পাশে একটি মুদিদোকানের ব্যবসা করতো। প্রতিনিয়ত যাতায়াতের একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৪ আগষ্ট শুক্রবার আকরাম অন্য একটি মেয়েকে বিয়ে করলে রিমি তা জানতে পেরে শনিবার রাতে তার বাড়ীর নিজ কক্ষে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। নিহতের বড় ভাই মোতাহের হোসেন জানান, রিনি মৃত্যুর আগে মোবাইল ফোন ও কাগজে আকরামের সাথে গোপনে বিয়ে ও ঘরসংসারের বিষয় উল্লেখ করে গেছে।
এদিকে আকরামের বড় ভাই ডাঙ্গার ৬ নং ইউপি সদস্য সালাউদ্দিনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি এবিষয়ে কোন কথা বলতে রাজি হয়নি।
পলাশ থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে নিহতের বড় ভাই থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনারপর থেকে আকরাম পলাতক রয়েছে।