Pages

Categories

Search

আজ- সোমবার ১৯ নভেম্বর ২০১৮

পলাশে পূজা কমিটির সহ সভাপতির বাড়িতে র্দুধর্ষ ডাকাতি

pc[1]
নূরে-আলম রনী, পলাশ প্রতিনিধিঃ নরসিংদীর পলাশ উপজেলা পূজা উদযাপন কমিটির সহ সভাপতি অর্চন রায়ের বাড়িতে এক র্দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আলমারী ভেঙ্গে স্বর্ণ- অলংকার সহ নগদ টাকা লুট করে নিয়ে যায়। ঘটনার তাৎক্ষণিক লুটকৃত মালামালের পরিমান জানা যায়নি।
আজ শনিবার সন্ধ্যায় উপজেলার নতুন বাজার এলাকায় নিজ বাড়িতে ডাকাতির ঘটনাটি ঘটে। অর্চন রায়ের স্ত্রী সুমা রায় জানান, সন্ধ্যা ৭ টার সময় বাসার কলিং বেলের আওয়াজ শুনে দরজা খুললে ৮ জন যুবক পিস্তল, চাপাতি নিয়ে ঘরে ভিতর ডুকে আমাকে ও আমার দুই সন্তানের গলায় ছুড়ি ও মাথায় পিস্তল ধরে দরজা বন্ধ করে দেয়। আমি ভয়ে চিৎকার দিলে তিনতলার ভাড়াটিয়া লক্ষি রানী এসে দরজা নক করলে তাকেও অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর তারা আমাদের সবাইকে হাত মুখ বেধে পাশের রুমে বন্ধি করে ঘরের আলমারী ভেঙ্গে নগদ টাকাসহ স্বর্ণ অলংকার লুট করে নিয়ে যায়। পরে প্রতিবেশী এসে আমাদের উদ্ধার করে।
এ ঘটনায় তাৎক্ষণিক পরিদর্শনে আসেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ। তিনি সাংবাদিকদের বলেন, এটি একটি পূর্ব পরিকল্পিত ঘটনা। ঘটানার সাথে জড়িতদের আটকের অভিযান চলছে।
এদিকে এ ঘটনায় এলাকার জনমনে আতঙ্ক বিরাজ করছে। স্থানীয় এলাকাবাসী বলছে, এরকম ঘটনা এ অঞ্চলে কখনো ঘটেনি।