Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

পরীক্ষা হলের অনিয়মের ছবি তোলায় সাংবাদিককে অপমান !

নভেম্বর ১, ২০১৭
অনিয়ম, নওগাঁ
No Comment


আর আই সবুজ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর পত্মীতলায় পরীক্ষা হল পরিদর্শনকালে দেশের সু-বিস্তারিত অনলাইন পত্রিকা মহানন্দা নিউজ টিভির পত্মীতলা উপজেলা প্রতিনিধি হাসানকে সর্ব সম্মুখে অপমান করেছে নজিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মোফাজ্জল হোসেন।
বুধবার সকালে সাংবাদিক মেহেদী হাসান জেএসসি,জেডিসি পরীক্ষার সংবাদ সংগ্রহের জন্য নজিপুর উচ্চ বিদ্যালয়ে গেলে তাকে অফিসে বসতে বলে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও হল সচিব এস এম মোফাজ্জল হোসেন । পরবর্তী সময়ে ওই স্কুলের কেরানী কর্তব্যরত সাংবাদিককে ছবি তোলার জন্য হলে নিয়ে যায়। পরে পরীক্ষা হলে কিছু অনিয়মের ছবি তুলে আসার পর ওই প্রধান শিক্ষক অসংখ্য ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের সম্মুখে বিভিন্ন তর্ক বিতর্কের মাধ্যমে তাকে অপমান করে। এমনকি তাকে সাংবাদিকতা নিয়ে অনেক কটু ভাষা প্রয়োগ করে। এছাড়াও সে ভুয়া সাংবাদিক মর্মে উল্লেখ করে বলে জানিয়েছেন সাংবাদিক মেহেদী হাসান। শুধু তাই নয় ওই কেরানী কেন তাকে ছবি তুলতে নিয়ে গেলো এ ব্যপারে সে কেরানিকেও গালিগালাজ করে ওই প্রধান শিক্ষক ।
এ ব্যপারে এস এম মোফাজ্জল হোসেনের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন‘ মেহেদী আমার ছাত্র ছিল। আমার অনুমতি ছাড়া সে ছবি তোলার সাহস কোথা থেকে পায়? সে জন্য আমি তাকে বকা দিয়েছি,শুধু তাই নয় সাংবাদিক মেহেদী হাসান একজন মেন্টাল(মানষিক ভারসাম্যহীন) বলে উল্লেখ করেছেন ওই প্রধান শিক্ষক।