Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা করলো মাদরাসা শিক্ষক

নভেম্বর ১৮, ২০১৫
যশোর, হত্যা
No Comment

image_222162.hatta_-600x330যশোরে পরকীয়া প্রেমে বাধা দেয়ায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে মাদরাসা শিক্ষক এক নরপশু  স্বামী । ঘটনার পর থেকে ঐ মাদ্রাসা শিক্ষক আবু তাহের ও তার পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন।

গত সোমবার সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার সকালে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে।

নিহত শিরিনা খাতুন বিউটি মনিরামপুরের ত্রিপুরাপুর গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে পাড়দিয়া মাদরাসার শিক্ষক আবু তাহেরের স্ত্রী।

নিহতের ভাই ওহিদুজ্জামান সাংবাদিকদের জানান, তার ভগ্নিপতি আবু তাহেরের সঙ্গে বড় ভাই আবু তৈয়বের স্ত্রীর পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এ অনৈতিক সম্পর্কে বাধা দেয়ায় সোমবার তার বোন বিউটিকে আবু তাহের ও তার পরিবারের সদস্যরা পিটিয়ে হত্যা করেন। পরে আত্মহত্যা বলে প্রচার করতে মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসলে বিষয়টি জানতে পারেন। এ ব্যাপারে অভিযোগ করলে মঙ্গলবার পুলিশ এসে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এ ব্যাপারে মনিরামপুরের রাজগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আইন উদ্দিন জানান, নিহত বিউটির শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ঘটনার পর থেকে বিউটির স্বামী আবু তাহের ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।