Pages

Categories

Search

আজ- রবিবার ১৮ নভেম্বর ২০১৮

পরকীয়া প্রকাশ পাওয়ায় শ্রীপুরে এক গৃহবধূর আত্মহত্যা !


গাজীপুর দর্পণ রিপোর্ট : স্ত্রীর পরকীয়ার বিষয় স্বামী জেনে ফেলায় সিলিং ফ্যানে ওড়না পেঁচিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সোমবার বেলা ১১টায় শ্রীপুর উপজেলার পেলাইদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ শিল্পী আক্তার(৩২) পেলাইদ গ্রামের আব্দুল আওয়ালের মেয়ে ও একই গ্রামের কালা চাঁনের স্ত্রী।

নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, পেলাইদ গ্রামের কালা চাঁন দীর্ঘদিন ধরে প্রবাসে ছিলেন। গত দুই মাস যাবত ছুটি নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন তিনি। পাশের বরামা গ্রামের আব্দুল আজিজের ছেলে কমর উদ্দিনের সাথে স্ত্রীর সম্পর্ক আছে লোকমুখে এমন তথ্য পেয়ে স্বামী তার স্ত্রীকে গত রোববার রাতে জিজ্ঞাস করেছিলেন। এ নিয়ে রাতেই তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরদিন সোমবার সকালেও এ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বিতীয় দফা ঝগড়া হয়। সকালে স্বামী বাড়ির বাইরে গেলে স্ত্রী ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহতা করে। এ সময় ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পাওয়া যায় বলে জানান স্বজনরা। তাদের সংসারে মোকাররম নামের ৮বছরের এক ছেলে ও মিম নামের ১২ বছরের এক মেয়ে রয়েছে।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) শফিকুল ইসলাম আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে সোমবার দুপুর সাড়ে ১২টায় লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহম্মেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।