Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

নিয়ামতপুরে পুলিশের গুলিতে আহত ৩ গরু চোর গ্রেফতার, ট্রাক ও ৩টি গরু উদ্ধার


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে পুলিশের গুলিতে আহত অবস্থায় গরু চোরের ৩ সদস্যকে গ্রেফতার করেছে নিয়ামতপুর থানা পুলিশ সাঙ্গে একটি ট্রাক ও ৩টি গরু উদ্ধার করা হয়।
থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও হাজিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তারের বাড়ীতে সিদ কেটে ৩টি সাদা রংএর গাভী চুরি করে ট্রাক যোগে পালানোর সময় গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে থানার অফিসার ইন চার্জ রফিকুল ইসলাম খানের নেতৃত্বে ফোর্স নিয়ে উপজেলার হাজিনগর ইউনিয়নের শিবপুর বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয় ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপির বাড়ীর সামনে বাধা দিলে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে পুলিশ গুলি চালায়।
এতে ৩ ডাকাত দলের সদস্য জেলার মহাদেবপুর উপজেলার নাটশাল গ্রামের আব্দুল মজিদের ছেলে সাইফুল ইসলাম, রাজশাহী জেলার তানোর উপজেলার নড়িয়াল গ্রামের জগলুর ছেলে কামরুল হাসান ও রাজশাহীর বহরমপুর রাজপাড়ার সাবদুল শেখ এর ছেলে জিনারুল ইসলামকে আটক করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় সাথে একটি ট্রাক যার নং- ঢাকা মেট্রো- ১৪-৫২৮৬ এবং ৩টি সাদা রং এর গাভী আটক করে থানা নিয়ে আসা হয়। ৪জন পালিয়ে যায়। পালাতকের মধ্যে ২জন গুলিবিদ্ধ।
এ বিষয়ে অফিসার ইন চার্জ রফিকুল ইসলাম খান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে ঘটনা স্থলে পৌছার আগেই ডাকাতরা গরু নিয়ে ট্র্রাক যোগে পালিয়ে যাচ্ছিল। আমরা শিবপুর বাজারে তাদের উপর হামলা চালালে তারা পালানো চেষ্টা করে। আমরা নিরুপায় হয়ে গুলি চালাই। এতে ৫জন ডাকাত দলের সদস্য আহত হয়। আমরা ৩জনকে আটক করতে সক্ষম হয়। কিন্তু গুলিবিদ্ধ অবস্থায় ২জন এবং আরো ২জন মোট ৪জন পালাতে সক্ষম হয়।