Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

নিহত প্রিয়কের শ্রীপুরের বাড়িতে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা

মার্চ ১৫, ২০১৮
রাজনীতি, শীর্ষ সংবাদ, শ্রীপুর
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট : নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্ত হয়ে নিহত এফএইচ প্রিয়ক ও তার শিশু কন্যা প্রিয়নময়ীর স্বজনদের সমবেদনা জানাতে বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পরিষদের সদস্য ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ নিয়ে তাঁদের বাড়িতে যান আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি ও গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান।
তিনি নিহত প্রিয়কের মা ফিরোজা বেগম ও মামা তোফাজ্জাল হোসেনসহ স্বজনদের সঙ্গে কথা বলেন এবং তাদের সান্ত¡না দেন। এসময় আখতারউজ্জামান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামীলীগের পক্ষ থেকে নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের পরিবারের স্বজনদের খোঁজখবর নেয়ার জন্য তিনি এসেছেন।
পরে আখতারউজ্জামানের মোবাইল ফোন থেকে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে কথা বলেন নিহতের মামা তোফাজ্জল হোসেন। মোবাইলে ওবায়দুল কাদের নিহতের স্বজনদের সান্ত¡না জানিয়ে বলেন আপনাদের এ বিপদে সরকার ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ পাশে রয়েছে। হতাহতদের যথাযথ চিকিৎসা ও তাদের দেশে ফিরিয়ে আনাসহ সব কিছু সরকারের পক্ষ থেকে করা হচ্ছে। এ সময় তিনি স্বজনদের ধৈর্য্য ধারণ করার কথা বলেন ।
এসময় তাঁর সঙ্গে ছিলেন জেলা পরিষদের প্যানেল মেয়র এসএম মোকসেদ আলম, দিলরুবা ফায়জিয়া, সদস্য রাশিদা খন্দকার, আবুল খায়ের বিএসসি, আনোয়ার হোসেন সরকার, প্রশাসনিক কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সিরাজুল ইসলাম মাতবর প্রমুখ।
নিহত প্রিয়ক গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের মৃত শরাফত আলী ছেলে।