Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

নিখোঁজ পুলিশ পরিদর্শকের পোড়া লাশ গাজীপুরে উদ্ধার


গাজীপুর দর্পণ রিপোর্ট : ঢাকা থেকে নিখোঁজ পুলিশের বিশেষ শাখার পরিদর্শক উত্তরা এস বি ট্রেনিংস্কুলে কর্মরত মামুন ইমরান খানের (৪২) আগুনে পোড়া বস্তাবন্দি মরদেহ গাজীপুরের কালিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে কালিগঞ্জের নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকার রায়েরদিয়া গ্রামের জঙ্গল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
নিহত পুলিশ কর্মকর্তার পরনের প্যান্ট ও কোমরের বেল্ট দেখে পরিবারের লোকজন মরদেহের পরিচয় শনাক্ত করেছেন বলে নিশ্চিত করেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া।
অফিসার ইনচার্জ জানান, দুপুরে উপজেলার রায়েরদিয়া সড়কের পাশের একটি জঙ্গলে বস্তাবন্দি মরদেহ পড়ে থাকতে দেখে উলুখোলা পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত মরহেদটি আগুনে পোড়া এবং চেহারা বিকৃত ছিল। তাঁর গ্রামের বাড়ি ঢাকার নবাবগঞ্জ এলাকায়। পরে নিহত পুলিশ কর্মকর্তার পরনের প্যান্ট ও কোমরের বেল্ট দেখে পরিবারের লোকজন মরদেহ শনাক্ত করেন।
ওসি আবু বকর বলেন, নিহত পুলিশ কর্মকর্তা এস বি স্কুলের পরিদর্শক ছিলেন। গত ৮ জুলাই সন্ধ্যায় রাজধানীর সবুজবাগ এলাকা থেকে নিখোঁজ হন মামুন ইমরান খান। পরদিন ভাই জাহাঙ্গীর সবুজবাগ থানায় জিডি করেন। থানা পুলিশ ও ঢাকা ডিবি পরিদর্শক মামুনের খোঁজে কাজ শুরু করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলেশের একাধিক সুত্র জানায়, পাঁচ ভাই বোনের মধ্যে মামুন ছিলেন ছোট। তিনি ঢাকার সবুজবাগ এলাকায় বড় ভাই জাহাঙ্গীর আলমের সাথে থাকতেন। তিনি পুলিশে চাকুরীর পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচিচত্রে অভিনয় করতেন।
খবর পেয়ে গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশিদ পিপিএস(বার) বিপিএম(বার) কালিগঞ্জের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।