Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

নিখোঁজের ৩ দিনেও খোঁজ মেলেনি মানসিক ভারসাম্যহীন আলী আকবরের!

ফেব্রুয়ারি ১০, ২০১৭
নওগাঁ, সন্ধ্যান
No Comment

photo(harano)-10-02-17
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে নিখোঁজ হওয়ার ৩ দিন হয়ে গেলেও খোঁজ মেলেনি মানসিক ভারসাম্যহীন আলী আকবর (৩৪) নামক এক ব্যক্তির।
জানা গেছে, গত ৮ই ফেব্রæয়ারী বুধবার আনুমানিক বেলা ১১টার দিকে সাপাহার উপজেলাধীন চন্দুরা নিজবাস ভবন হতে বেরিয়ে যায় শ্বশুর বাড়ীর উদ্ধেস্যে সাপাহার উপজেলার শিহলী গ্রামে

পরে তার শ্বসুর বাড়ীতে খোঁজ নেওয়া হলে সেখানে ওই ব্যক্তি নেই বলে জানান তার শ্বশুর বাড়ীর লোকজন। এ ব্যাপারে সাপাহার থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে যার নং-৩৫০/১৭।

মানসিক ভারসাম্যহীন নিখোঁজ আলী আকবরের উচ্চতা আনুমানিক পাঁচ ফুট ছয় ইঞ্চি। মুখোমন্ডল গোলাকার,গায়ের রং শ্যামলা,মাথার সামনের অংশে চুল নেই, বাম পায়ের হাঁটুর নিচে ভাঙ্গার দাগ আছে, পরনে কালো রঙ্গের প্যান্ট ও কালো রঙ্গের ফুলহাতা জ্যাকেট এবং হাতে দু’টি ব্যাগ ছিল। যদি কোন সহৃদয়বান ব্যক্তি মানসিক ভারসাম্যহীন এই ব্যক্তির খোঁজ বা সন্ধান পেয়ে থাকেন তাহলে প্রার্থীর মেজভাই রফিকুল ইসলামের মোবাইল নাম্বারে ০১৭৪০৮৩০৫১১ অথবা সাপাহার উপজেলাধীন চন্দুরা গ্রামে পৌঁছে দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন সন্ধানপ্রার্থীরা। নিখোঁজ আলী আকবর সাপাহার উপজেলার চন্দুরা গ্রামের আব্দুল জব্বারের ছেলে বলে জানা গেছে।