Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

নান্দাইলে কবি মশিউর রহমানকে সংবর্ধনা

মার্চ ২৪, ২০১৬
বিবিধ, ময়মনসিংহ, সম্মাননা, সাহিত্য
No Comment

DSC08962[1]

এবি সিদ্দিক খসরু, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : নান্দাইলে যুগান্তর স্বজন সমাবেশের সদস্য, কবি ও উপন্যাসিক মশিউর রহমান নীরবকে নান্দাইল প্রেসক্লাব (চৌরাস্তা)র সামনে বিকালে সংবর্ধনা প্রদান করা হয়। যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখা ও হক ফাতেমা পাঠাগারের আয়োজনে ৫নং গাংগাইল ইউনিয়নের গয়েশপুর গ্রামের মোঃ আব্দুল জব্বার ইঞ্জিনিয়ারের সন্তান উদীয়মান কবি মোঃ মশিউর রহমান নীরবের সংবর্ধনা সভায় যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্ঠা ও হক ফাতেমা পাঠাগারের সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুলের সভাপতিত্বে সভায় নান্দাইল শহিদ স্মৃতি আদর্শ কলেজের অব: অধ্যাপক বিশিষ্ট কবি ও সাহিত্যিক আফেন্দী নুরুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। কবি মোঃ মঞ্জুরুল হকের উপস্থাপনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডাঃ বানু কুমার সেন, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, ডাঃ ফখর উদ্দিন ভূঞা, কবি ডাঃ ফরহাদ উদ্দিন ভূঞা, প্রধান শিক্ষক আমিনুল ইসলাম আমিনুল আঞ্জুু, অব: সিনিয়র শিক্ষক মোঃ নেকবর আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম নুরু, মোঃ জহির রায়হান, মোঃ শাহীন আলম, নান্দাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, আব্দুস সালাম, কবি ও উপন্যাসিক মোঃ মশিউর রহমান নীরবের পিতা মোঃ আব্দুল জব্বার প্রমুখ।
সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন মোহনা টেলিভিশনের প্রতিনিধি মোঃ আবুল হাসেম, সাংবাদিক মোঃ শাহজাহান ফকির, কবি এন.ই্উ আহম্মেদ, উপন্যাসিক ডাঃ ফজলুর রহমান, মোঃ রমজান আলী প্রমুখ।
অনুষ্ঠানে কবি ও উপন্যাসিক মশিউর রহমান নীরবকে সম্মাননা ক্র্যাস্ট ও ফুলের তোড়া দিয়ে বরণ করেন প্রধান অতিথি অধ্যাপক মোঃ আফেন্দী নুরুল ইসলাম ও অনুষ্ঠানের সভাপতি মোঃ এনামুল হক বাবুল। উল্লেখ্য ইতিমধ্যে নান্দাইলের গাংগাইল ইউনিয়নের এই তরুন লেখককের তিনটি কবিতার বই ও উপন্যাস ২১শে বই মেলায় প্রকাশিত হয়েছে।