Pages

Categories

Search

আজ- বুধবার ২১ নভেম্বর ২০১৮

নলছিটিতে পল্লী বিদ্যুতের জিএম’র অপসারণ ও ক্ষতিপূরণ দাবিতে মানববন্ধন


ঝালকাঠি সংবাদদাতাঃ পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে ঝালকাঠির নলছিটিতে তৃতীয় শ্রেণীর ছাত্র সাকিব হাওলাদারের মৃত্যুর ঘটনায় ক্ষোভে ফুঁসে উঠেছে এলাকাবাসী। কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করে ঝালকাঠি পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজারের (জিএম) অপসারণ ও নিহতের পরিবারকে ক্ষতিপূরণ প্রদানের দাবিতে মঙ্গলবার (২২ আগস্ট’১৭) সকালে প্রথমে উপজেলার দক্ষিণ দুধারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ও পরে মানপাশা-দপদপিয়া সড়কে মানববন্ধন করা হয়। এতে নিহতের স্বজন, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে দক্ষিণ দুধারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম মোল্লা, সমাজকর্মী মহসিন হাওলাদার, নিহত শিশু সাকিবের বাবা মো. জামাল হাওলাদার, মা রেখা বেগম, দাদা মান্নান হাওলাদার ও বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি হাবিবুর রহমান বক্তৃতা করেন।

তারা অভিযোগ করেন, পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ দক্ষিণ দুধারিয়া প্রাথমিক বিদ্যালয়ের ছাদের ওপর থেকে একটি বাড়িতে সংযোগ দিয়েছে। দুর্ঘটনার আশঙ্কায় একাধিকবার কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো সত্ত্বেও সংযোগটি সরিয়ে নেয়নি তারা।

প্রসঙ্গত গত ১৪ আগস্ট বিদ্যালয়ের ছাদে ওঠে শিশু সাকিব। এসময় পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়।