Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

নলছিটিতে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

অগাষ্ট ৩, ২০১৬
ঝালকাঠি, প্রতিবাদ
No Comment

Jhalokati
মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতা: জঙ্গি, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে ঝালকাঠির নলছিটিতে সমাবেশ করেছে পৌরবাসী। মঙ্গলবার বিকেলে পৌরসভাকক্ষে অনুষ্ঠিত সমাবেশে জঙ্গি ও সন্ত্রাস দমনে হাতে হাত রেখে শপথ করেন। পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দুলাল শরীফ, সমাজসেবক ডা. এসকেন্দার আলী খান, আওয়ামী লীগনেতা জনার্ধন দাস, প্রধান শিকক জলিলুর রহমান আকন্দ, রেজাউল ইসলাম, কাউন্সিলর খান জামাল উদ্দিন, যুবলীগনেতা খান মরিুজ্জামান বিপ্লব, পারভেজ হোসেন হান্নান, সিহাব চৌধুরী ও দিদারুল আলম রায়হান।

সমাবেশে জঙ্গি, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে নলছিটি পৌরসভা কমিটি গঠন করা হয়। পৌর মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরীকে সভাপতি ও ডা. ইউসুফ আলী তালুকদারকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সভায় বক্তারা জঙ্গিবাদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির পরামর্শ দেন। জঙ্গিবাদকে নির্মূল করার জন্য গঠিত কমিটি সর্বদা কাজ করে যাবে বলেও প্রতিশ্রুতি দেন বক্তারা। সমাবেশে নলছিটি পৌরসভার বিভিন্ন শেণি পেশার মানুষ অংশ নেন।