Pages

Categories

Search

আজ- বুধবার ২১ নভেম্বর ২০১৮

নলছিটিতে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ

জানুয়ারি, ১৪, ২০১৭
অপরাধ, আইন- আদালত, নওগাঁ, হত্যা
No Comment

jhalkathi[1]
মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতাঃ জমি নিয়ে বিরোধের জেরে ঝালকাঠির নলছিটিতে অসবরপ্রাপ্ত এক বিজিবি সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার দক্ষিণ ভবানীপুর গ্রামে শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। নিহত বিজিবি সদস্য সাইদুর রহমান খলিফার লাশ উদ্ধার করে শনিবার ময়নাতন্তের জন্য সদর হাসপালাতের মর্গে এনেছে পুলিশ । এ ঘটনায় নিহতের ছেলে ফোরকান খলিফা বাদী হয়ে শুক্রবার চাচাতো ভাইয়ের ছেলে জাকির খলিয়াসহ ৮ জনের নাম উল্লেখ করে নলছিটি থানায় মামলা দায়ের করেছেন।
মামলার তদন্ত কর্মকর্তা নলছিটি থানার উপপরিদর্শক গাজী বজলুর রহমান জানান, নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর গ্রামের অবসরপ্রাপ্ত বিজিবির সদস্য সাইদুর রহমানের সঙ্গে তাঁর চাচাতো ভাইয়ের ছেলেদের ১৩ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধীয় জমিতে শুক্রবার সকালে চাচাতো ভাইয়ের ছেলেরা লোকজন নিয়ে মাটি কাটতে যায়। এতে বাধা দিলে সাইদুর রহমান ও তার পরিবারের লোকদের পিটিয়ে গুরুতর আহত করা হয়। এসময় গুরুতর আহত সাইদুর রহমানের অগ্নিপতি শাহ আলম খলিফাকে স্বজনরা উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলায় কিল ঘুসিতে আহত সাইদুর রহমান। স্থানীয় মসজিদে নামজ পরা অবস্থায় তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিডিবি সদস্য সাইদুর রহমানকে তাকে মৃত ঘোষণা করেন।
রিপোর্ট লেখা পর্যন্ত মামলা আসামীরা পলাতক আছে। তাদের গ্রেপ্তার চেষ্টা চলছে, জানান তদন্ত কর্মকর্তা নলছিটি থানার উপপরিদর্শক গাজী বজলুর রহমান।