Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

নরসিংদীতে সমাজকল্যাণ মন্ত্রী সাংবাদিকদের হুশিয়ার থাকার পরামর্শ

অগাষ্ট ২৬, ২০১৫
নরসিংদী, মিডিয়া
No Comment

Pic.
ইসমাইল হোসাইন খান, নরসিংদী থেকে : সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলী সাংবাদিকদের খুব সতর্কীত হয়ে লেখালেখির পাশাপাশি নিজেরাও  হুশিয়ার থাকার পরামর্শ দিয়েছেন। ইদানিংকালে কিছু অনলাইন পত্রিকা ও ফেসবুকে স্ট্যাটাস নিয়ে সমালোচনা করে মন্ত্রী বলেন, ফেসবুক এবং অনলাইন পত্রিকায় যে যার মতো লিখে চরম ইতরামী করছে। এজন্য তথ্য প্রযুক্তি আইন আছে, এর মাধ্যমে অনেকের জীবন বিপন্ন হবে।
তিনি বুধবার বিকালে নরসিংদী সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসন ও সমাজসেবা কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি অভিযোগ করে বলেন, রানা প্লাজার ঘটনা মিডিয়ায় প্রচার হওয়ায় বাংলাদেশ হেয় প্রতিপন্ন হয়েছে। বার বার টেলিভিশনে খবর প্রচার হওয়ায় যুক্তরাষ্ট্র কোটা সিস্টেম তুলে নিয়েছে বলেও অভিযোগ করেন। সাংবাদিকদের মাঝে দেশাত্মবোধ থাকলে এমনটি করা সম্ভব হতো না বলেও এ সময় মন্তব্য করেন তিনি।
তিনি আরও বলেন, মিথ্যা করে একজন মন্ত্রীর বিরুদ্ধে যারা যা কিছু লিখে দিবেন, তা মেনে নেয়া হবেনা। সেজন্য খুব সতর্কীত হয়ে লেখালেখির পাশাপাশি হুশিয়ার থাকার পরামর্শ দেন তিনি। নরসিংদী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা, সমাজকল্যাণ মন্ত্রানালয়ের যুগ্ম সচিব। এ ছাড়াও নরসিংদী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক, সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা, বিভিন্ন উপজেলা সমাজসেবা কর্মকর্তাগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভা শেষে সন্ধায় মন্ত্রী মহসীন আলী মনোহরদী উপজেলায় সরকারী শিশু পরিবার (বালক) পরিদর্শন করেন এবং সেখানকার অভিবাসীদের খোঁজখবর নেন।