Pages

Categories

Search

আজ- বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮

নওগাঁ জেলা পুলিশের কল্যাণ সভা

মে ৯, ২০১৮
নওগাঁ
No Comment


নওগাঁ প্রতিনিধি: জেলা পুলিশের কল্যাণ সভায় মাদকের পরপর কয়েকটি বড় চালান আটক, চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ এ চক্রের সদস্যের আটক সহ বিভিন্ন দুঃসাসিক অভিযানের পুরুস্কার পেলেন নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। দুঃসাসিক এ অভিযানের জন্য গোয়েন্দা পুলিশের অফিসার ইনর্চাজ সহ তিন জনকে স¤œাননা ক্রেস্ট প্রদান করা হয়। বুধবার পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশের “মাসিক কল্যাণ সভায়” সভাপতি হিসেবে পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার ইকবাল হোসেন।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পুরস্কার প্রাপ্তরা হলেন, মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেফতার ও অন্যান্য ক্ষেত্রে প্রশংসনীয় ভূমিকা পালনের জন্য জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনর্চাজ আব্দুর রফিক (বিশেষ পুরষ্কার) এসআই শামীম হোসেন (শ্রেষ্ঠ গ্রেফতারকারী), এএসআই হারেজ আলী (শ্রেষ্ঠ গ্রেফতারকারী)।
এসময় মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, পতœীতলা থানার এসআই আরিফুল ইসলামকে শ্রেষ্ঠ গ্রেফতারকারী ,সদর ট্রাফিকের সার্জেন্ট রমজান আলীকে শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার,নওগাঁ সদর মডেল থানার এএসআই আহসান হাবীবকে শ্রেষ্ঠ গ্রেফতারকারী হিসেবে স¤œাননা ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।
এছাড়া পিআরএল কনস্টেবল মতিউর রহমান, কনস্টেবল আকসাদ আলী, কনস্টেবল আব্দুস ছাত্তার সরদার ও কনস্টেবল বেলালুল রহমানদেরকে সম্মাননা ক্রেস্টসহ উপহার সামগ্রী প্রদান করেন। এবং
পরিশেষে জেলা পুলিশ সদস্যদের সন্তান, যারা ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে জিপিএ ৫ প্রাপ্ত হয়েছে তাদের ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন এবং পুলিশ সদস্যদের সন্তানদের পড়ালেখার মধ্য দিয়ে সফলতার এ ধারাবাহিকতা বজায় রেখে উজ্জল ভবিষ্যৎ গড়ার প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার ইকবাল হোসেন।
সবশেষে পুলিশ সুপার, আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে আইন-শৃঙ্খলা সমুন্নত রাখার পাশাপাশি বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
সভায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রকিবুল আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার ইনসার্ভিস রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল লিমন রায়, অতিরিক্ত পুলিশ সুপার পতœীতলা সার্কেল তারেক জোবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল আবু সালেহ মোঃ আশরাফুল আলম, সনিয়র সহকারি পুলিশ সুপার, ডিএসবি ফারাজানা হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল সামিউল আলম, সিনিয়র সহকারি পুলিশ সুপার, মান্দা সার্কেল হাফিজুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (প্রশাসন) মতিয়ার রহমান, ডিআইও-১, মোসলেম উদ্দিন, ডিএসবি এবং সকল থানার অফিসার ইনচার্জ ও তদন্ত, নওগাঁসহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনর্চাজ আব্দুর রফিক, বলেন এমন একটি পুরুস্কার পেয়ে আমি অভিভ’ত। এজন্য পুলিশ সুপার স্যারের প্রতি আমি কৃতঙ্গ। চেষ্টা করব আগামীতে আরও ভাল কাজ করে আমাকে এই স¤œাননার মর্যাদা রাখতে।
পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, যারা ভাল কাজ করে তারা যেন আরও ভাল কাজকে সেজন্য এই স¤œœননা প্রদান করা হয়। ফলে যারা পুরস্কার পায়না তাদের কাজের গতি বাড়ে।