Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

নওগাঁয় ১০ কোটি টাকা ব্যয়ে দু’টি সড়কের সংস্কার কাজের উদ্বোধন

এপ্রিল ১৭, ২০১৮
উন্নয়ন সংবাদ, নওগাঁ
No Comment

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে দু’টি গুরুত্বপূর্ন সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে। সড়ক ও জনপথ বিভাগের ডিবিএস ওয়্যারিং কোর্সের আওতায় এই সড়ক সংস্কার কাজ হাতে নেয়া হয়েছে।
নওগাঁ’র সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হক জানিয়েছেন এই প্রকল্পের আওতায় নওগাঁ-অত্রাই সড়কে সদর উপজেলার কাঁঠালতলী মোড় হ’তে রানীনগরের চক-উজির পর্যন্ত ৮ কিলোমিটার এবং নওগাঁ-মহাদেবপুর সড়কে চৌমাশিয়া হ’তে মোন্নাকুড়ির মোড় পর্যন্ত ৮ কিলোমিটার মোট ১৬ কিলোমিটার রাস্তা সংস্কার কাজ সম্পন্ন করা হবে।
মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় নওগাঁ সদর আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল মালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সংস্কার কাজের উদ্বোধন করেন। এ উপলক্ষে কাঁঠালতলী মোড়ে আয়োজিত এক সভায় সভাপতিত্ব করেন স্থানীয় প্রবীন ব্যক্তি মোঃ লুৎফর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ বাদল, জেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক শাহনাজ বেগম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কমল, সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ সমিত কুমার কুন্ডু এবং নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল বক্তব্য রাখেন।
নওগাঁ’র সড়ক ও জনপথ বিভাগ ১০ কোটি ২ হাজার টাকা ব্যয়ে এই প্রকল্পটি বাস্তবায়ন করছে।