Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

নওগাঁয় সড়ক দূর্ঘটনায় নিহত স্কুল ছাত্র নিলয়ের দাফন সম্পন্ন

মে ৫, ২০১৮
অপমৃত্যু, দূর্ঘটনা, নওগাঁ
No Comment


নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় সড়ক দূর্ঘটনায় নিহত স্কুল ছাত্র সাইফুল ইসলাম নিলয়ের (১৫) নামাজে জানাজা শেষ দাফন সম্পন্ন করা হয়েছে। শনিবার প্রথম জানাজা সকাল ১০ টায় নওগাঁ কেডি সরকারি উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় জানাজা বেলা ১১টায় নওজোয়ান মাঠে এবং তৃতীয় কাঠখৈইর গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে নিলয়ের দাফন করা হয়।
গত শুক্রবার বিকেলে নিলয়সহ তিন বন্ধু মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়। শহরের বাইপাস ব্রিজ এলাকা থেকে শান্তাহারের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ইঞ্জিন চালিত একটি ভুটভুটি মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নিলয়ের পা হাঁটু থেকে আলাদা হয়ে যায়। এ সময় নিলয়ের সাথে থাকা অপর দু’জন বন্ধু রাকিব ও সাদমান গুরুত্বর আহত হয়।নিলয় শহরের মাস্টারপাড়ার আফতাব মোল্লার এবং মাতা সৌদিয়া আনোয়ারী ছোট ছেলে।
বাবা জেলার পোরশা উপজেলার গাঙ্গুরিয়া ডিগ্রী কলেজের অর্থনীতি বিভাগের এবং মাতা রানীনগর মহিলা ডিগ্রী কলেজের যুক্তিবিদ্যা বিভাগের প্রভাষক। তাদের দুই সন্তান। তার মধ্যে নিলয় ছোট। বড় ছেলে নওগাঁ সরকারী কলেজের এবার এইচএসসি পরীক্ষা দিয়েছে। আহত দুইজন হলোঃ একই এলাকার রানা হোসেনের ছেলে রাকিব হোসেন (১৬) এবং সদরের বরেন্দ্র অফিস এলাকার জেমসের ছেলে সাদমান (১৬)। এরা সবাই নওগাঁ কেডি সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র।
নওগাঁ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আনোয়ার হোসেন জানান, শুক্রবার বিকেলে নিলয়সহ ৩ বন্ধু মোটর সাইকেল নিয়ে শহরের বাইপাস ব্রীজ এলাকা থেকে সান্তাহারের দিকে যাবার সময় বিপরিত দিক থেকে আসা একটি শ্যালো মেশিন চালিত ভুটভুটি ধাক্কা দেয় মোটর সাইকেলটিকে। এতে নিলয় নামে ওই ছাত্রের পা হাঁটু থেকে আলাদা হয়ে যায়। অপর দুজন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নিলয়কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। রাকিব ও সাদমান নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।