Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

নওগাঁয় স্কুল ছাত্রীকে অপহরনের ঘটনায় দুই যুবক গ্রেফতার

নভেম্বর ৪, ২০১৭
অপরাধ, অপহরণ, আইন- আদালত, রংপুর
No Comment

জি এম মিঠন, উত্তরাঞ্চল প্রতিনিধি: নওগাঁয় ৯ ম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে অপহরনের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
স্থানিয় সুত্র জানায়, নওগাঁ সদর উপজেলার কশবা গ্রামের গোবিন্দ বর্মনের মেয়ে ও পাশ^বর্তী মহাদেবপুর উপজেলার সরস্বতীপুর উচ্চ-বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী সিমারানী বর্মণ (১৫) বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টারদিকে বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হলে, মহাদেবপুর উপজেলার সরস্বতীপুর গ্রামের রিপন (১৮) ও তার বন্ধু ভীমপুর ভেবরী পাড়া গ্রামের আলাউদ্দীন ওরফে বিশমের ছেলে সিএনজি চালক ফয়সাল (১৮) সিমারানী বর্মনকে সিএনজিতে তুলে নজিপুরের দিকে নিয়ে যায়। ঐ দিনই দুপুর ১২টারদিকে অসুস্থ্য অবস্থায় সিমারানী বর্মনকে তার বাড়ির সামনের রাস্তায় নেমে দিয়ে সিএনজি নিয়ে সটকে পড়েন রিপন ও ফয়সাল। এসময় সিমারানী বর্মন অজ্ঞান হয়ে পরলে স্থানিয়রা উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করান। ঘটনাটি জানার পর ঐ দিন রাতেই নওগাঁ সদর থানা পুলিশ মহাদেবপুর উপজেলার নওহাটা ফাঁড়ি পুলিশের সহযোগীতাই অভিযান চালিয়ে ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে রিপন ও ফয়সালকে আটক করেন।
নওগাঁ সদর মডেল থানার ওসি তোরিকুল ঘটনার সত্যতা শিকার করে প্রতিবেদককে জানান, আটককৃত দুজনের বিরুদ্ধে থানায় একটি অপহরন মামলা দায়ের করা হয়েছে।