Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

নওগাঁয় রবকে ফাঁসাতে গিয়ে নিজেরাই পুলিশের হাতে আটক

মার্চ ১৭, ২০১৭
অপরাধ, আইন- আদালত, নওগাঁ
No Comment


আব্দুর রউফ রিপন,নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় প্রেমিকার বিয়ে ঠেকাতে প্রেমিকার বাড়িতে দেশিও অস্ত্র রেখে বিয়ে পন্ড করতে গিয়ে প্রেমিক কৌশিক ফয়সাল সহ ৪বন্ধু পুলিশের হাতে আটক।
ডিবি পুলিশ সূত্রে জানা, এক বছর আগে সদর থানার চকবুলাকী গ্রামের মো: ইকবাল হোসেন দুলুর মেয়ের বিয়ে হয় চট্রগ্রামের পটিয়া উপজেলার রতনপুর গ্রামের তন্তু সিলের নব মুসলিম ছেলে সৌদি প্রবাসী (প্রায় ৩বছর আগে ইসলাম ধর্মগ্রহণ করে) মো: ইসরাফিল আলমের (পুরনো নাম রাজু সিল) সঙ্গে প্রায় এক বছর পূর্বে বিয়ে হয়। মেয়ের বিয়ের আনুুষ্ঠারিকতা সম্পন্ন করার দিন ছিলো শুক্রবার। অপরদিকে দুলুর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো কৌশিক ফয়সালের। মেয়ে ফয়সালের সঙ্গে বিয়ে না হওয়ায় এই বিয়ে বন্ধ করার জন্য নওগাঁ সদর থানার বক্তারপুর গ্রামের সেলিম রেজার ছেলে কৌশিক ফয়সাল (২৫) ও তার ৩বন্ধু একই গ্রামের মোখলেছুর রহমানের ছেলে ফারুক হোসেন (২৫), ফেরদৌস হোসেনের ছেলে বিপন হোসেন (২১) ও তালপুকুর ইয়াদ আলী মোড়ের আব্দুর রশিদের ছেলে আল রাহিদ (২৪) নামের ৪জন বন্ধু পূর্ব পরিকল্পনা অনুসারে বৃহস্পতিবার রাতে দুলুর বিয়ে বাড়িতে দেশিও তৈরি সক্রিয় ওয়ান গান শ্যুটার অস্ত্র ও এক রাউন্ডগুলি গোসলখানার পাশে অস্ত্রর অর্ধেক মাটির নিচে ও অর্ধেক মাটির ওপর পুতে রেখে ডিবি পুলিশকে খবর দেয়।
তারা পুলিশকে আরো জানান যে চকবুলাকী গ্রামের চট্টগ্রাম থেকে এক অচেনা লোক এসে ওই গ্রামে মাদক ও অস্ত্রের ব্যবসা করছে। তথ্য অনুসারে তদন্ত করার সময় বিষয়টি নিয়ে পুলিশের সন্দেহ হলে পুলিশ খবরদাতা কৌশিককে ডেকে জিজ্ঞাসাবাদ করতেই তারা পুরো ঘটনাটি পুলিশকে জানালে ঘটনার সঙ্গে যুক্ত আরো ৩জনকে আটক করে।
নওগাঁ ডিবি পুলিশের ওসি মো: জাকিরুল ইসলাম জানান, জিজ্ঞাবাদ শেষে আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনি মামলা রুজ্জ হয়েছে। আগামীকাল শনিবার আটককৃতদের আদালতে সোর্পদ করা হবে।