Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

নওগাঁয় যুবককে উল্টো করে ঝুলিয়ে পিটানোর ভিডিও ভাইরাল

আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: চুরির অপবাদ দিয়ে নওগাঁর পত্মীতলায় এক যুবককে উল্টো করে ঝুঁলিয়ে বেধড়ক পেটানো হয়েছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। শুক্রবার উপজেলার আকবরপুর ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার ভিডিওটি আদনান রহমান নামে এক ব্যাক্তির ফেসবুক আইডিতে সন্ধ্যা ৭টার দিকে প্রকাশ (আপলোড) করা হয়েছে। তবে পুলিশ এখন পর্যন্ত তাদের খুঁজে পায়নি।

গত শুক্রবার ছিল উপজেলার মধইল হাটের দিনে। সেখানে ওই যুবকে একজনের পকেট মারে। এরপর সেখানে তাকে উত্তম মাধ্যম দিয়ে ছেড়ে দেয়া হয়। পরবর্তিতে তাকে কয়েকজন মিলে আটক করে আকবরপুর ইউনিয়ন পরিষদের সামনে নিয়ে এ অমানুষিক নির্যাতন চালানো হয়।

আদনান রহমান তার আইডিতে ক্যাপশন লিখেছেন- ‘নওগাঁ জেলার পত্মীতলার আকবরপুর ইউনিয়ন পরিষদের সামনে এভাবেই বেধড়ক পেটানা হয় পকেটমারকে। আইনের হাতে তুল না দিয়ে এভাবে অমানুষের মতো পটানো কখনাই যুক্তিসংগত হতে পার না।’

ভিডিওতে দেখা যায়, ওই যুবককে প্রথম দুই পা বাঁধনে এক ব্যক্তি। তার পর দুই পায়ের মাঝ দিয়ে বাঁশ ঢুকিয়ে দুজনে কাধে নিয়ে যুবককে উল্টো করে উঁচু করে ঝুঁলিয়ে রাখেন। কালো গেঞ্চি পরিহিত অপর এক ব্যক্তি লাঠি দিয়ে যুবকের পায়ের তালুতে বেঁধড় পেঠাতে থাকেন। এক পর্যায় ওই যুবক লাঠির আঘাতের যন্ত্রনা সহ্য করতে না পেরে নির্যাতনকারী পা জড়িয়ে ধরে কাকুতি মিনতি করেন। এরপরও ওই লোকটি তাকে পেটাত থাকে।

আকবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, শুক্রবার ছুটির দিন হওয়ায় ইউনিয়ন পরিষদ বন্ধ থাকে। যুবককে পিটানোর পর ভিডিও করে ফেসবুকে ভাইরাল হয়েছে তা লোকমুখে শুনেছি।

পতœীতলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহার হোসেন বলেন, ভিডিওটি দেখে আমরা ঘটনাস্থলে গিয়ে খোঁজ খবর নেয়ার চেষ্টা করেছি। ভুক্তভোগীকে আমরা খুঁজে পাচ্ছিনা এবং তার কোন ঠিকানাও পাচ্ছিনা। যে আইডি থেকে ভিডিও টি পোষ্ট করা হয়েছে একই নামে ২০-২৫টি আইডি আছে। আমরা খুঁজে বের করার চেষ্টা করছি। সেই সাথে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।