Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৯ ফেব্রুয়ারি ২০১৯

নওগাঁয় যাত্রীবাহী বাসের চাপায় মোটর সাইকেল আরোহী এক শিশু নিহত পিতা-মাতা আহত

জুলাই ২৩, ২০১৭
অপমৃত্যু, আইন- আদালত, নওগাঁ
No Comment


জি এম মিঠন, উত্তরাঞ্চল প্রতিনিধি: নওগাঁয় যাত্রীবাহী বাসের চাপায় মোটর সাইকেল আরোহী এক শিশু নিহত হয়েছে। এদূর্ঘটনায় নিহত শিশুটির পিতা-মাতা ও আহত হয়েছেন। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সাড়ে ৮ টারদিকে নওগাঁ-রাজশাহী সড়কের মহাদেবপুর উপজেলার নওহাটামোড় হক পেট্রোল পাম্পের সামনে।
স্থানিয়রা জানান, রবিবার সকাল সাড়ে ৮ টারদিকে একটি মোটর সাইকেল যোগে শিশু সন্তান সহ স্বামী-স্ত্রী ঘটনাস্থলে পৌছলে এসময় নওগাঁ থেকে ফেরিঘাট গামী সৌদিয়া পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস মোটর সাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ঐ বাসের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী শিশুর মর্মান্তিকভাবে মৃত্যু হয় এবং শিশুটির পিতা-মাতা আহত হলে তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেয় স্থানিয় লোকজন।
নিহত ও আহতরা হলেন, চাপাই নবাবগজ্ঞ জেলা সদরের পাঠান পাড়া এলাকার নিহত শিশু আবদুলা (৭) ও তার পিতা সাইফুল ইসলাম (৩০) ও সাইফুলের স্ত্রী বলে ফাঁড়ি পুলিশ সুত্রে জানাগেছে।
নওহাটা পুলিশ ফাঁড়ির এটি এস আই শামিম জানান, দূর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পৌছে শিশুটির মৃতদেহ উদ্ধার করে ফাঁড়িতে নেয়া হয়েছে। ঘাতক যাত্রীবাহী বাসটি পালিয়ে গেছে তবে বাসের নাম ও নাম্বার পাওয়া গেছে বলেও জানিয়েছেন তিনি।