Pages

Categories

Search

আজ- সোমবার ২৭ মে ২০১৯

নওগাঁয় বজ্রপাতে ৩জনের মৃত্যু

মে ১৮, ২০১৯
অপমৃত্যু, নওগাঁ
No Comment

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পোরশা ও আত্রাই উপজেলায় বজ্রপাতে ৩জনের মৃত্যু হয়েছে। পোরশা উপজেলার গানোইর বিলে ধান কাটার সময় বজ্রপাতে একইসাথে হাসান (৩০) ও শফিন’র (২৮) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। অপরদিকে আত্রাই উপজেলার হাটকালুপাড়া গ্রামের মৃত খোদা বক্স ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫) মাঠে কাজ করার সময় বজ্রপাতে নিহত হয়েছে।

শুক্রবার বিকেলে বজ্রপাতে ৩জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত হাসান পোরশা উপজেলার গানোইর গ্রামের মতিউর রহমানের ছেলে এবং শফিনুর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিটলীটোলা গ্রামের আজাদ হোসেনের ছেলে।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে মাঠে অন্যান্য শ্রমিকদের সাথে হাসান ও শফিনুর ধান কাট ছিলেন। এসময় হঠাৎ ঝড় ও বৃষ্টি শুরু হয়। ঝড় বৃষ্টির সময় বজ্রপাতে একই সাথে তাদের দুজনের মৃত্যু হয়। ঘটনার পর পুলিশ নিহত হাসান ও শফিন‚রের মরদেহ উদ্ধার করেছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ওইদিন বিকেলে মাঠে কাজ করছিলো জাহাঙ্গির হোসেন। এসময় আকাশের বজ্রপাতে সে নিহত হয়। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।