Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

নওগাঁয় বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

মার্চ ১৭, ২০১৭
জন্মদিন, নওগাঁ, রাজনীতি
No Comment

আব্দুর রউফ রিপন,নওগাঁ প্রতিনিধি: ‘বঙ্গবন্ধুর জন্মদিন, বাংলাদেশের খুশির দিন’ এই প্রতিপাদ্যে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নওগাঁয় শিশু সমাবেশ ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে শোভাযাত্রার উদ্বোধন করেন, স্থানীয় সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। শুক্রবার জেলা প্রশাসনের আয়োজনে শহরের মুক্তির মোড় হতে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন কালেক্টর ভবনে গিয়ে শেষ হয়।

এসময় শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. আমিনুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাজেদা ইয়াসমিন, জেলা পুলিশ সুপার মোজাম্মেল হক, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আ.ত.ম আবদুল্লাহেল বাকী প্রমুখ। পরে পুরাতন কারেক্টর চত্বরে শিশু সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অপরদিকে, জেলার সাপাহারে এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার ফাহাদ পারভেজ বসুনীয়ার সভাপতিত্বে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম, সমাজসেবা অফিসার রেজওয়ানুল হক, প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল আলম, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।