Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

নওগাঁয় প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে জখম হাসপাতালে ভতি

মে ৩১, ২০১৭
অপরাধ, আইন- আদালত, নওগাঁ
No Comment


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় এক বৃদ্ধকে প্রতিপক্ষরা ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্বর জখম করেছে বলে জানা গেছে। ঘটনা টি ঘটেছে বুধবার জেলার রাণীনগর উপজেলার নিচ তালিমপুর (মহিষবাতান) গ্রামের সবু প্রামানিকের বাড়িতে।
জানা যায়, ওই গ্রামের মৃত গোপাল প্রামানিকের ছেলে মজিবর রহমান (৫৫) এর সঙ্গে একই গ্রামের মৃতঃ সবু প্রামানিকের ছেলে হাজের আলী প্রামানিক (৬৫) এর দীর্ঘদিন ধরে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন প্রতিপক্ষ মজিবর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাজের আলীকে হত্যার উদ্দ্যেশে ধারালো কোদাল দ্বারা মাথায় আঘাত করতে গেলে হাজের আলীর একটু পাশ কেটে গেলে কোদালের আঘাতে তার গলার নিচের হাড় ভেঙ্গে গুরুত্বর জখম হয়। এসময় হাজের আলীর ছেলেরা আগায়ে আসলে প্রতিপক্ষরা তাদের কেউ মারপিট করে।
স্থানীয়রা হাজের আলীকে রাণীনগর উপজেলা হেলথ কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষনিক তাকে নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করে। বর্তমানে হাজের আলী নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।
সংশ্লিষ্ট চিকিৎসক জানান, রোগীর অবস্থা আশংকাজনক তার গলার নিচের হাড় ভেঙ্গে গেছে। এ ঘটনায় প্রতিপক্ষ মজিবর এর সঙ্গে কথা বলার চেষ্টা করেও ফোনে তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে রাণীনগর থানার অফিসার ইনর্চাজ মোস্তাফিজুর রহমান এর সঙ্গে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংশ্লিষ্ট বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে। আসামীরা পলাতক থাকার কারণে তাদের এক্ষুনি গ্রেপ্তার করা সম্ভব হচ্ছেনা।