Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

নওগাঁয় পুলিশের বাঁধায় বিএনপির মিছিল পন্ড

অক্টোবর ৩০, ২০১৭
অনিয়ম, নওগাঁ, প্রতিবাদ, রাজনীতি
No Comment


জি এম মিঠন, উত্তরাঞ্চল প্রতিনিধি : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ীবহরে হামলার প্রতিবাদে নওগাঁ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ পুলিশের বাঁধায় পন্ড হয়ে গেছে।
সোমবার বেলা ১২টায় বিএনপির দলীয় কার্যালয় থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলুর নেতৃত্বে বিশাল এক বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয় এবং মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।
এতে বিএনপির মিছিল পন্ড হয়ে যায়। পরে পুলিশের বেষ্টনির মধ্যে দলীয় কার্যালয়ের সামনেই সমাবেশ করে জেলা বিএনপির নেতৃবৃন্দ।
জেলা বিএনপির সহ-সভাপতি কে,সি বদরুল আলম নয়ন চৌধূরী সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধরু, যুগ্ম সম্পাদক সহিদুল ইসলাম টুকু ও যুগ্ম আহবায়ক ও শহর বিএনপির আহবায়ক নাছির উদ্দীন আহমেদ, যুগ্ম সম্পাদক ও ৯০এর স্বৈরাচার বিরোধী ছাত্র আন্দোলনের আহবায়ক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ওরফে ভিপি রানা, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তরা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান।