Pages

Categories

Search

আজ- রবিবার ১৭ ফেব্রুয়ারি ২০১৯

নওগাঁয় তাফসির দেখতে গিয়ে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ

মার্চ ২২, ২০১৭
অপরাধ, আইন- আদালত, ধর্ষণ, নওগাঁ
No Comment


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় তাফসির দেখতে গিয়ে ৫ম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনার পর স্থানীয়া ধর্ষক সোহাগ (২৫) নামে এক যুবককে উত্তোমাধ্যম দিয়ে পুলিশ সোপর্দ করেছে। ধর্ষনে স্বীকার ওই স্কুল ছাত্রী নওগাঁ সদর হাসপাতালে গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। মঙ্গলবার সন্ধ্যার পর সদর উপজেলার র্কীত্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার ভিকটিমমের বাবা শহিদুল ইসলাম বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষক সোহাগ মাঝিপাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে।

ভিকটিম বলেন, মঙ্গলবার সন্ধ্যায় তাফসির দেখার জন্য র্কীত্তিপুর স্কুল মাঠে যায়। সেখানে খাওয়ার জিনিস কেনার জন্য পাশের দোকানে গেলে রাব্বী নামে এক ছেলে ডেকে নিয়ে স্কুলের পিছনে যায়। সেখানে আগ থেকে অপেক্ষা করা সোহাগ আমাকে ছুরি দিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে জোর করে জঙ্গলের মধ্যে নিয়ে ধর্ষণ করে। যাওয়ার সময় কাউকে কোন কিছু না বলার জন্য শাসিয়ে যায়। এরপর কাঁদতে কাঁদতে এসে রাস্তার লোকজনকে বিষয়টি জানায়।

মেয়ের বাবা শহিদুল ইসলাম বলেন, আমরা গরীব মানুষ। আমার এ ছোট মেয়েটার কিভাবে এমন ক্ষতি করতে পারল। এ ঘটনার সাথে যারা জড়িত তাদের শাস্তির দাবী করেন তিনি।

নওগাঁ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, মেয়ের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ধর্ষক সোহাগকে স্থানীরা উত্তোমাধ্যম দিয়ে পুলিশ সোপর্দ করায় বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। মামলার তদন্ত চলছে। এ ঘটনার সাথে যদি আরো কেউ সম্পৃক্ত থাকে সেক্ষেত্রে ব্যবস্থা গ্রহণ করা হবে।