Pages

Categories

Search

আজ- রবিবার ১৮ নভেম্বর ২০১৮

নওগাঁয় জিলা স্কুলের শতবর্ষের অনুষ্ঠানে হাজার হাজার দর্শককে নেচে গেয়ে মাতিয়ে দিলেন

জানুয়ারি, ২৯, ২০১৭
নওগাঁ, বিনোদন
No Comment

Naogaon Pic-3
জি,এম মিঠন উত্তরাঞ্চল প্রতিনিধি: শনিবার রাত ২টা পর্যন্ত জমকালো আয়োজন ও মাঠের উপচে পড়া হাজার হাজার দর্শককে গান গাইয়ে মাতিয়ে দিলেন এবং দর্শকদের নাচালেন দেশের প্রখ্যাত ব্যান্ড সংগীত এলআরবির আইয়ুব বাচ্চু, এস,আই টুটুল, ঢাকা-১২০৭ ব্যান্ডদলসহ দেশের সংগীত জগরেতর উজ্জল নক্ষত্র খুরশীদ আলমসহ অন্যান্য শিল্পীদের সমন্বয়ে সংগীত, প্রাক্তন ছাত্রদের গান ও নাচের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো নওগাঁ জিলা স্কুলের ২দিন ব্যাপী শতবর্ষ পুর্তি উৎসবের অনুষ্টান। শুক্রবার সকালে উদ্ধোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে ফেষ্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে উদ্ধোধন করেন, সংস্কৃতি মন্ত্রী মোঃ আসাদুজ্জামান নুর এমপি।
অতিরিক্ত জেলা প্রশাসক মোসাঃ মাজেদা ইয়াসমিনের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে মোঃ আব্দুল মালেক এমপি, সাধন চন্দ্র মজুমদার এমপি, সাবেক এমপি বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষের চেয়ারম্যান ড. আকরাম হোসেন চৌধুরী, ঢাকা’র পুলিশ সুপার জেলা স্কুলের ছাত্র শাহ মিজান শাফিউর রহমান, নওগাঁ’র অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, পৌর মেয়র মোঃ নজমুল হক সনি, সদর উপজেলা চেয়ারম্যান আবু আবু বক্কর সিদ্দিক নান্নু, সদর উপজেলার নির্বাহী অফিসার রেজাউল বারী এবং জিলা স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও উৎসব কমিটির আহবায়ক আব্দুল আজিজ সরকার প্রমুখ বক্তব্য রাখেন। পরে শত বার্ষিকী উৎসব উপলক্ষ্যে শত পাউন্ডের কেক কাটেন প্রধান অতিথির পক্ষ্যে মোঃ আব্দুল মালেক এমপি ও প্রাক্তন ছাত্ররা।
এর আগে সকালে বর্নাঢ়্য অনুষ্ঠান মালার অংশ হিসেবে স্কুল চত্বর থেকে বের করা হয় এক বিশাল আনন্দ শোভাযাত্রা। হাতি ঘোড়া এবং ব্যান্ডদলের সমন্বয়ে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। শোভাযাত্রা উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আলতাফ হোসেন।
উল্লেখ্য এই স্কুলটি ১৯১৭ সালে প্রতিষ্ঠিত হয়। ১৯৪২ সাল থেকে শুরু করে এ ২০১৭ সাল পর্যন্ত সময়ের দেশ বিদেশ থেকে ছাত্র এবং শিক্ষক মন্ডলী এতে অংশ গ্রহন করেন। এ উপলক্ষে জিলা স্কুলের মাঠ ছাত্র এবং শিক্ষকদের এক মহা-মিলন মেলায় পরিনত হয়।