Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

নওগাঁয় ইউনেস্কো ক্লাব পাঠাগার উদ্বোধন

ফেব্রুয়ারি ২১, ২০১৬
এনজিও, নওগাঁ
No Comment

Naogaon_librabry_open_pic[1]
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় ইউনেস্কো ক্লাবের উদ্যোগে রোববার নওগাঁয় একটি পাঠাগারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। নওগাঁর স্থানীয় সংবাদপত্র দৈনিক প্রথম সংবাদের কার্যালয়ে  পাঠাগারটির উদ্বোধন করেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক নূর আলী হাসান যোবায়দী।
এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনেস্কো ক্লাব নওগাঁ শাখার সভাপতি আব্দুর রহমান। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা সমাজ সেবা কর্মকর্তা সাইদুর রহমান, নওগাঁ শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক কায়েস উদ্দীন, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।
ইউনেস্কো ক্লাবের নওগাঁ শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম সংবাদের সম্পাদক আজাদ হোসেন মুরাদ জানান, জ্ঞান-বিজ্ঞান চর্চা মানুষের দোরগড়ায় পৌঁছে দিতে ইউনেস্কো ক্লাবের উদ্যোগে এ পাঠাগারের পথচলা শুরু করা হলো । এখানে বাংলাদেশে প্রকাশিত সকল প্রকার সংবাদপত্র থেকে শুরু করে বিভিন্ন প্রকার বই পাঠের সুযোগ থাকবে। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ক্লাবের সদস্য ছাড়াও সাধারণ পাঠকরাও তাদের পছন্দ মত বই পড়তে পারবেন। প্রথমে অল্প কিছু বই দিয়ে পাঠাগারটির যাত্রা শুরু হলেও ভবিষ্যতে এর সংগ্রহ আরও বাড়ানো হবে।