Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

নওগাঁর ৫ বছরের শিশু উৎসবকে বাঁচাতে এগিয়ে আসুন

অগাষ্ট ২, ২০১৭
নওগাঁ, সাহায্যের আবেদন
No Comment

জি এম মিঠন, উত্তরাঞ্চল প্রতিনিধি: মানুষ মানুষের জন্য।নওগাঁর ৫ বছরের ফুটফুটে শিশু উৎসবকে বাঁচাতে এগিয়ে আসুন উৎসব পাল বয়স মাত্র (৫) বছর। এই সময়ে তার অনান্ন শিশুদের সাথে খেলাধুলা, হাসি আনন্দ, উৎসবে মেতে থাকারই কথা। উৎসব খেলাধুলার আনন্দে মেতে ও আছে। কিন্তুু একমাত্র ছেলে উৎসবকে নিয়ে তার পিতা-মাতা সহ স্বজনরা হয়ে পড়েছে দিশেহারা। মাত্র ৫ বছরের ফুটফুটে অবুঝ এ শিশুটির শরীরে বাসা বেধেঁসে ঘাতক ব্যাধি ব্লাড ক্যানসার।
শিশু উৎসব নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের খোর্দ্দনারায়নপুর (পালপাড়া) গ্রামের দরীদ্র রতন পালের একমাত্র ছেলে।
উৎসব এর পিতা রতন পাল জানান, বেশকিছু দিন পূর্বে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে উৎসবকে চিকিৎসকের কাছে নেয়া হয়। চিকিৎসা চলার এক পর্যায়ে পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসকরা জানান, উৎসবের শরীরে ব্লাড ক্যানসার হয়েছে। উন্নত চিকিৎসা করাতে পারলে শিশুটি সারিয়ে উঠবে বলে ও রতন পালকে জানিয়ে দেয় চিকিৎসকরা। এরপর থেকে একমাত্র ছেলে উৎসবকে নিয়ে দিশেহারা হয়ে পড়েন তার পিতা-মাতা সহ স্বজনরা। ইতি মধ্যে ছেলেকে বাঁচাতে স্থানিয় এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম ও স্থানিয় ইউপি চেয়ারম্যান রাম প্রসাদ এর লিখিত সুপারিশ সহ একটি লিখিত আবেদন মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে পাঠিয়েছেন শিশুটির হতভাগা দরীদ্র পিতা রতন পাল।
রতন পাল তার একমাত্র ছেলে উৎসবকে বাঁচাতে ( চিকিৎসার ব্যবস্থা করার জন্য) সমাজের বিত্তমানদের আকুল আবেদন জানিয়েছেন। সরাসরি যোগাযোগ শিশুটির পিতা রতন পাল মোবাঃ ০১৭২৭-৯১৩৬৭৫। অথবা প্রতিবেদক, সাংবাদিক শহিদুল ইসলাম (জি, এম মিঠন) নির্বাহী সদস্য, জেলা প্রেস ক্লাব, নওগাঁ, মোবাঃ ০১৭১৬-৭৫৩২৫৪। নাম্বারে যোগাযোগ করে শিশুটির বিষয়ে জানতে পারেন।