Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

নওগাঁর পত্মীতলায় প্রাইভেটকার সহ ২ হাজার পিচ ফেন্সিডিল জব্দ

জানুয়ারি, ২৪, ২০১৭
অপরাধ, আইন- আদালত, নওগাঁ, মাদক
No Comment

Naogaon Pic 24-01-17
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পত্মীতলায় ভারতীয় সীমান্তে এক অভিযান চালিয়ে ১ হাজার ৯৮৮ বোতল পিচ ভারতীয় ফেন্সিডিলসহ একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। মঙ্গলবার ভোর ৬টার দিকে উপজেলার নিরমইল ইউনিয়নের গুরখী গ্রামের একটি দিঘীর পাড় থেকে প্রাইভেটকার ও ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়।
জানা গেছে, উপজেলার আজ ভোরে উপজেলার শীতল মাঠ এলাকার ভারতীয় সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল বাংলাদেশে আনা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে নিরমইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ স্থানীয় রাধানগর ও শীতল মাঠ বিজিবি ক্যাম্পের ফোন করেন। দুই বিজিবি ক্যাম্প ফোন রিসিভ না করায় ওই এলাকার কাছেই সাপাহার থানা পুলিশকে ফোন করেন। থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিয়ার ও এসআই নাদিম সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় চেয়ারম্যানও স্থানীয় লোকজনদের নিয়ে গুরখী গ্রামের অভিযান পরিচালনা করেন। এমতাবস্থায় গ্রামের একটি দিঘীর পাড়ে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১১-৮৭১০) পরে থাকতে দেখতে পান।
নিরমইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, পুলিশ ও তাদের উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিল ভর্তি প্রাইভেটকারটি মাদক ব্যবসায়ীরা ফেলে রেখে পালিয়ে যায়। পরে ওই কারটি থেকে দশটি পলেথিনের বস্তায় ১ হাজার ৯৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পত্মীতলা থানায় জমা দেয়া হয়েছে।
পত্মীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।