Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

দুই রণবীরের নাচ দেখলেন দীপিকা (ভিডিও)

জুলাই ২৫, ২০১৬
বিনোদন
No Comment

FotorCreated53-696x413বিনোদন ডেস্ক:
বলিউড তারকা রণবীর কাপুর ও রণবীর সিং। গুঞ্জন আছে একে-অপরের সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো নয়। কিন্তু গুঞ্জনে যে কান দিতে নেই, সেটাই প্রমাণ করে দিলেন বলিউডের এই দুই রণবীর। সম্প্রতি তাঁরা দুজন এক পার্টিতে জম্পেশ নাচানাচি করলেন।

শনিবার রাতে ভারতের মুম্বাইয়ে ফিল্মফেয়ার সাময়িকীর সম্পাদক জিতেশ পিল্লাই তাঁর জন্মদিন উপলক্ষে এক তারকাবহুল পার্টির আয়োজন করেছিলেন। এতে উপস্থিত ছিলেন শাবানা আজমি, শাহরুখ খান, করণ জোহর, আশুতোষ গোওয়ারিকর, বিদ্যা বালান থেকে শুরু করে আনুশকা শর্মা, সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট, সোনম কাপুর, জুহি চাওলা, প্রীতি জিনতা, ফাওয়াদ খানসহ আরো অনেকে।

সবাই গভীর রাত পর্যন্ত জিতেমের জন্মদিন উদ্‌যাপন করেন। পার্টিতে রণবীর ও রণবীর তাঁদের নাচ শুরু করেন। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’-এর গান ‘বাত্তামিজ দিল’ ও ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’-এর সঙ্গে প্রাণ খুলে নাচেন দুই রণবীর। আর পার্টির আরেক পাশ থেকে এই নাচ উপভোগ করেন দীপিকা নিজে। পার্টির পরদিন সেই নাচের ভিডিও ছড়িয়ে যায় ফেসবুক, টুইটারসহ বিভিন্ন সংবাদমাধ্যমেও। ভোর চারটা পর্যন্ত এই পার্টি চলে। পার্টি শেষে দীপিকা বেরিয়ে যান রণবীর সিংয়ের সঙ্গে।

দুই রণবীরের নাচের ভিডিও লিংক দেয়া হলো: