Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

দিনাজপুরের চিরিরবন্দর-খানসামা উপজেলায় ১৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ২৩ এপ্রিল

ফেব্রুয়ারি ২৪, ২০১৬
দিনাজপুর, নির্বাচন
No Comment

23-02-16__vot[1]
লায়ন ইসলাম বাবু , বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:
আগামী ২২ মার্চ থেকে ৪ জুন পর্যন্ত দিনাজপুরের ১৩ টি উপজেলায় ৬ দফায় ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রথম দফায় ২২ মার্চ ভোট গ্রহন করা হবে ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলার ৭ টি ইউনিয়ানে। দ্বিতীয় দফায় ৩১ মার্চ ভোট গ্রহন করা হবে নবাবগঞ্জ, বিরামপুর, ফুলবাড়ি, বোচাগঞ্জ ও কাহারোল উপজেলার ৩৫ টি ইউনিয়ানে।
তৃতীয় দফায় ২৩ এপ্রিল খানসামা ও চিরিরবন্দর উপজেলার ১৮ টি ইউপিতে নির্বাচন হবে। এর মধ্যে রয়েছে চিরিরবন্দর উপজেলার ফতেজাংপুর, ইশবপুর, আব্দুলপুর , অমরপুর, আউলিয়াপুকুর, সাইতীড়া, ভিয়াইল , পুনট্রি, তেতুলিয়া, আলোকডিহি, নশরতপুর ও সাতনালা ইউপি এবং খানসামার উপজেলার আলোকঝাড়ী, ভেড়ভেড়ি, আংগারপাড়া, খামারপাড়া, ভাবকী ও গোয়ালডিহি ইউপি।
চতুর্থ দফায় ভোট গ্রহন করা হবে ৭ মে পার্বতীপুর উপজেলার ১০টি  ইউনিয়ানে। পঞ্জম দফায় ভোট গ্রহন করা হবে ২৮ মে দিনাজপুর সদর ও বীরগঞ্জ উপজেলার ২১ টি ইউনিয়ানে। যষ্ঠ ও শেষ দফা ৪ জুন বিরল উপজেলার ১১টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে ।
এ বিষায়ে জেলা নিবার্চন কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার জানান, এরই মধ্যে প্রথম দফায় ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলার ৭ টি ইউপি নির্বাচনের প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে।