Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

তাড়াশে ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে শিক্ষক আটক: স্কুলে তালা

rape420-sm20140108182230-300x165[1]এ এম জাহিদ হাসান, চলনবিল ব্যুরো চীফ ঃ সিরাজগঞ্জের তাড়াশে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেনীর দু-ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, গত রবিবার উপজেলার সদর ইউনিয়নের বৃ-পাচান গ্রামের বড়গাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। এ ঘটনায় আজ সকালে বিক্ষুদ্ধ এলাকাবাসী ওই স্কুলে তালা ঝুলিয়ে দিয়েছে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা  ওই শিক্ষককে ডেকে পাঠিয়ে আটক করে পুলিশে দিয়েছে।
অভিভাবক শাখা ইসলাম জানান, তার ১০ বছরের ও ছোট ভাইয়ের ১১ বছরের ৫ম শ্রেনী পড়–য়া মেয়ে প্রতিদিনের ন্যায় স্কুলে যায়। স্কুল ছুটির পর সহকারী শিক্ষক রেজাউল করিম (৪৫) প্রাইভেট পড়ানোর নাম করে দু-ছাত্রীকে বসিয়ে রাখে। পরে স্কুলের সকল ছাত্র-শিক্ষক চলে গেলে সে ওই দু-ছাত্রীকে যৌন নির্যাতন করে এবং এ কথা প্রকাশ করলে পরীক্ষায় ফেল করানো সহ প্রাণে মেরে ফেলার ভয়-ভীতি দেখায়। বাড়ি ফিরে ছাত্রীদ্বয় কান্নায় ভেঙ্গে পড়ে ঘটনাটি প্রকাশ করে।
এ ব্যাপারে ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ মফিজ উদ্দিন মাষ্টার ঘটনার সত্যতা ¯^ীকার করে জানান,ওই শিক্ষক এর আগেও  এক ছাত্রীকে যৌন হয়রানী করেছিল। একই ঘটনার পূনরাবৃত্তি ঘটালে ক্ষুদ্ধ অবিভাবকরা  স্কুলে তালা ঝুলিয়ে দেয়।
এ বিষয়ে তাড়াশ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) আব্দুল লতিফ বলেন, আমি ঘটনাটি স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের নিকট শুনেছি। লিখিত অভিযোগ পেলে ওই শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ রির্পোট লেখা পর্যন্ত তাড়াশ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।