Pages

Categories

Search

আজ- রবিবার ২৬ মে ২০১৯

তারেকের বিরুদ্ধে রায় সাজানো নাটক : হান্নান শাহ

জুলাই ২২, ২০১৬
রাজনীতি
No Comment
(ফাইল ছবি)

(ফাইল ছবি)

গাজীপুর দর্পণ ডেস্ক:
অর্থ পাচার মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেয়া সাজাকে সরকারের সাজানো নাটক বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্রি. জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ।

তিনি বলেন, জনগণকে বিভিন্ন ইস্যু ভুলিয়ে রাখতেই বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে এই সাজানো নাটক করা হয়েছে। কারণ তারা (সরকার) মনে করে নাটক করেই জনগণকে ভুলিয়ে রাখা যাবে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয় মানবাধিকার পরিষদ আয়োজিত `বর্তমান প্রেক্ষাপটে আইনের শাসন, গণতন্ত্র ও মৌলিক অধিকার` শীর্ষক এক আলোচনা সভায় হান্নান শাহ এ মন্তব্য করেন। আয়োজক সংগঠনের উপদেষ্টা কাজী মনিরুজ্জামান মনির এতে সভাপতিত্ব করেন।

বিনা অপরাধে দেশে গণগ্রেফতার চলছে উল্লেখ করে হান্নান শাহ বলেন, বর্তমান অবৈধ সরকার পুলিশের এসকল কাজকে উৎসাহিত করছে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন ও সংগ্রাম অব্যাহত রয়েছে। আগামীদিনে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠায় আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে।

বিএনপির এ নেতা আরো বলেন, শুধু এরশাদ নয়, এরশাদের ১৪ গোষ্ঠীও সরকারের বিরোধীতা করতে পারবেন না। কারণ এরশাদ ও শেখ হাসিনা ভারতের চাবিকাঠিতে নড়ছেন।

বর্তমান সরকারকে মোনাফিক ও বেইমান বলে আখ্যা দেন তিনি।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমত উল্লাহ, বিএনপির নির্বাহী কমিটির সভাপতি খালেদা ইয়াসমিন, ব্যারিষ্টার পারভেজ আহমেদ, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।